২০ মে ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি, সোমবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
সুন্দরগঞ্জে ইটভাটায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ভাটা বন্ধের নির্দেশ নির্বাচন এলে ধর্মের দোহাই দিয়ে ধুমকেতুর মতো যাদের আগমন ঘটে তাদের সর্বত্র বর্জন করুন অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান সুন্দরগঞ্জে বাধার মুখে মডেল মসজিদের নির্মাণ কাজ পটুয়াখালীতে ফোন চাওয়ায় মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা আগৈলঝাড়ায় শুক্রবার রাতে স্কুল ছাত্রী ও গৃহবধুর আত্মহত্যা বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম
সরকারি অফিসের কার্যক্রম ভার্চুয়ালি পরিচালনার নির্দেশ।

সরকারি অফিসের কার্যক্রম ভার্চুয়ালি পরিচালনার নির্দেশ।

অনলাইন ডেস্ক

করোনাভাইরাসের সংক্রমণ বিস্তার রোধে বিধিনিষেধ আরোপকালীন সময়ে সরকারি অফিসের সব কার্যক্রম ভার্চুয়ালি পরিচালনার নির্দেশ দেওয়া হয়েছে। আজ রবিবার মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব মো. রেজাউল ইসলাম স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

চলমান লকডাউনে জরুরি অফিস ও সেবা কার্যক্রম চালু রয়েছে। বন্ধ রয়েছে সকল সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিসসমূহ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সরকারি অফিসের দাফতরিক কাজসমূহ ভার্চুয়ালি (ই-নথি, ই টেন্ডারিং, ইমেইল, এসএমএসসহ অন্যান্য মাধ্যম) সম্পন্ন করতে হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019