২০ এপ্রিল ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঘোড়াঘাটে নাশকতার দুই মামলায় বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী কারাগারে ঘোড়াঘাটে পুলিশের মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২০ রাত ১টার মধ্যে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত পুড়ে ছাই আইসিইউ, অসংখ্য যন্ত্রপাতির ক্ষতি চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৩ রেকর্ড,হিট ওয়েভের সতর্কবার্তা বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো মামলা রাজনৈতিক নয়: প্রধানমন্ত্রী ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি গাড়ি-বাড়ি নিয়ে শো-অফ, ভুয়া ভিসা বিক্রি করে রাতারাতি কোটিপতি মামুন বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন
করোনায় মারা গেলেন নাগরপুর উপজেলা আ’লীগ নেতা নিজাম।

করোনায় মারা গেলেন নাগরপুর উপজেলা আ’লীগ নেতা নিজাম।

কেএম সুজন, নাগরপুর( টাংগাইল) প্রতিনিধি: টাংগাইলের নাগরপুরে করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মো: নিজাম উদ্দিন( ইন্না-লিল্লাহ ওয়া ইন্না-ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল আনমানিক ৭২ বছর।গত কাল রাত আনুমানিক ১. ৩০ ঘটিকার সময় তিনি ঢাকার একটি বেসরকারি হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

আজ বৃহস্পতিবার(৮) জুলাই,নাগরপুর সদর ইউনিয়নের কাঠুরী গ্রামে তার দাফনকার্যক্রম সম্পন্ন করা হয়। তার মৃত্যুতে পরিবার সহ নাগরপুর উপজেলা আওয়ামীলীগ রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে আসে।

তার মৃত্যুতে উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। এছাড়া মরহুমের আত্মার মাগফেরাত কামনা এবং তার শোক সন্তপ্ত পরিবার-পরিজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019