২৭ এপ্রিল ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
শেখ হাসিনার উদ্যোগে দেশীয় পণ্য বিশ্বব্যাপী সমাদৃত: আমু নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন, চেয়ারম্যান প্রার্থীকে তলব চেয়ারম্যান প্রার্থী কাজী শুভ রহমান চৌধরীর বিরুদ্ধে আচরণ বিধি লক্সঘনের অভিযোগ ঘোড়াঘাটে বিএনপির দুই নেতা বহিষ্কার চুয়াডাঙ্গার দর্শনা থানা পুলিশের হাতে ৩৬ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ১ সুন্দরগঞ্জে সন্ত্রাস, নাশকতা ও মাদকের বিরুদ্ধে আলোচনা সভা চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৬ ডিগ্রী সেঃ রেকর্ড ঘুমের ওষুধ খাইয়ে স্বামীকে প্রেমিকের হাতে তুলে দেন স্ত্রী, অতঃপর.. দুমকিতে মাহফিল কমিটি নিয়ে সংঘর্ষ, আহত ১৪ বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ
নলছিটিতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক।

নলছিটিতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক।

ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকাঠির নলছিটিতে ৩৫০ পিস ইয়াবাসহ রাজিব মল্লিক (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৪ জুন) সকাল সড়ে ৯টার দিকে উপজেলার মল্লিকপুর এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক রাজিব মল্লিক উপজেলার কুলকাঠি গ্রামের মো. নুর হোসেন মল্লিকের ছেলে।

পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকাল সাড়ে ৯টার দিকে উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হাসানের নেতৃত্বে নলছিটি থানা পুলিশের একটি টিম উপজেলার মল্লিকপুর পোল সংলগ্ন এলাকায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী রাজিব মল্লিক দৌড়ে পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে ধরে ফেলে। পরে তার দেহ তল্লাশি করে ৩৫০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।

নলছিটি থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হাসান জানান, আটক রাজিব মল্লিকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019