২৮ এপ্রিল ২০২৪, ১০:১২ অপরাহ্ন, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, রবিবার, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে অটোচালকের গলায় ছুরি বসিয়ে ব্যাটারি ছিনতাই,, দম্পতিসহ আটক–৪ চুয়াডাঙ্গায় তাপপ্রবাহে চলেছে শিক্ষার্থীদের ক্লাস, তবে টিনের ঝুপড়িতে গজিয়ে ওঠা দর্শনার কিন্ডারগার্টেন স্কুল ও মাদ্রাসার শিক্ষার্থীরা পড়েছে বিপকে মহান মে দিবস- ২০২৪ উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পবিপ্রবিতে বিশ্ব ভেটেরিনারি দিবস ২০২৪ উদযাপন চুয়াডাঙ্গায় জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত বানারীপাড়ায় ২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার মুক্তিযুদ্ধের চেতনা আর দেশপ্রেম না থাকলে কৃষিখাতে অভূতপূর্ব উন্নয়ন সম্ভব হতো না- পার্বত্য প্রতিমন্ত্রী নীলফামারীর ডিমলায় বৃষ্টির জন্য নামাজ আদায় UNDP এবং টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়নের পর্যটনের উন্নয়ন সংশ্লিষ্ট বিষয় নিয়ে মতবিনিময় পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: কাদের
ধর্ষণের দায়ে পাঁচবার যাবজ্জীবন ও ৯৮৮ বছরের কারাদণ্ড//

ধর্ষণের দায়ে পাঁচবার যাবজ্জীবন ও ৯৮৮ বছরের কারাদণ্ড//

অনলাইন ডেস্ক

দক্ষিণ আফ্রিকায় ধর্ষণ, চুরি ও ডাকাতির মামলায় এক যুবককে পাঁচবার যাবজ্জীবন এবং ৯৮৮ বছরের কারাদণ্ড দিয়েছেন দেশটির আদালত। গত শনিবার দেশটির নর্থ হাউটেং (প্রিটোরিয়া) হাইকোর্টের বিচারপতি পেপি মোসোপা এ রায় দেন।

দক্ষিণ আফ্রিকার সংবাদমাধ্যম নিউজ-২৪- এ প্রকাশিত এক প্রতিবেদনে এই তথ্য জানা গেছে।
প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, দেশটির সেলো আব্রাম ম্যাপোনিয়া (৩৩) নামে এক কৃষ্ণাঙ্গ যুবক অর্ধশতাধিক নারীকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত হয়েছেন। পাশাপাশি তার বিরুদ্ধে চুরি, ডাকাতি এবং শতাধিক ফৌজদারি অভিযোগ আদালতে প্রমাণিত হয়েছে।

ধর্ষণের শিকার মহিলাদের মামলার পরিপ্রেক্ষিতে ২০১৯ সালে গ্রেফতার হয়েছিলেন ম্যাপোনিয়া। এ মামলায় সাহস করে যারা সাক্ষ্য দিয়েছেন তাদের ধন্যবাদ জানিয়েছেন আদালতের বিচারপতি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019