২৮ এপ্রিল ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, রবিবার, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গায় জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত বানারীপাড়ায় ২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার মুক্তিযুদ্ধের চেতনা আর দেশপ্রেম না থাকলে কৃষিখাতে অভূতপূর্ব উন্নয়ন সম্ভব হতো না- পার্বত্য প্রতিমন্ত্রী নীলফামারীর ডিমলায় বৃষ্টির জন্য নামাজ আদায় UNDP এবং টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়নের পর্যটনের উন্নয়ন সংশ্লিষ্ট বিষয় নিয়ে মতবিনিময় পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: কাদের সাংবাদিক কৌশিক কে নিয়ে মিথ্যা অপপ্রচার কাঁচি দিয়ে গলা কেটে মাকে হত্যা, ঘাতক ছেলে গ্রেফতার শেখ হাসিনার উদ্যোগে দেশীয় পণ্য বিশ্বব্যাপী সমাদৃত: আমু নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন, চেয়ারম্যান প্রার্থীকে তলব
মৃত্যুপুরী দিল্লি : সৎকারের জন্য পুলিশের কাছে একের পর এক আবেদন।

মৃত্যুপুরী দিল্লি : সৎকারের জন্য পুলিশের কাছে একের পর এক আবেদন।

আন্তর্জাতিক ডেস্ক
লেহতে কর্মরত ভারতীয় সেনাবাহিনীর একজন লেফটেন্যান্ট কর্নেলের কাছ থেকে সম্প্রতি ফোন পায় দিল্লি পুলিশ। সেনাবাহিনীর ওই অফিসার দিল্লি পুলিশের কাছে কোভিডে আক্রান্ত হয়ে মারা যাওয়া তার শ্বশুরের দেহ সৎকারের অনুরোধ জানান। কারণ তিনি এত কম সময়ে দিল্লি আসতে পারছেন না। এর পর পিপিই পরে পুলিশ সদস্যরা সৎকার করেন সেই মরদেহ। খবর আনন্দবাজার পত্রিকা।

পত্রিকাটির খবরে বলা হয়, কয়েকদিনে এমন ঘটনা বেশ কয়েকটি ঘটেছে। করোনায় মারা যাওয়া ব্যক্তিদের অনুরোধে দিল্লি পুলিশ দেহগুলো সৎকার করেছে।

ভারতের ওই রাজ্যের পুলিশ জানিয়েছে, যারা একা থাকেন বা যাদের পরিবারের লোক অনেক দূরে থাকেন তাদের কাছ থেকেই মূলত এসেছে এই অনুরোধগুলো। আবার নিজেরা করোনা আক্রান্ত হয়ে যেসব পরিবার তাদের স্বজনদের জন্য সৎকারের ব্যবস্থা করতে পারেননি, তারাও একই রকম অনুরোধ নিয়ে দিল্লি পুলিশের দ্বারস্থ হচ্ছেন।

ভারতে করোনা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করেছে। এর মধ্যে দেশটির রাজধানী দিল্লিতে প্রতিদিন রেকর্ড সংখ্যক শনাক্ত ও মৃত্যুর ঘটনা ঘটছে। গত ১১ দিনে দিল্লিতে প্রায় দুই হাজার মানুষের মৃত্যু হয়েছে।

এছাড়া সেখানে বর্তমানে করোনা রোগীর সংখ্যাও প্রায় ১ লাখ বলে দেশটির গণমাধ্যমগুলো জানিয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019