বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৯:০১ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
মৃত্যুপুরী দিল্লি : সৎকারের জন্য পুলিশের কাছে একের পর এক আবেদন।

মৃত্যুপুরী দিল্লি : সৎকারের জন্য পুলিশের কাছে একের পর এক আবেদন।

আন্তর্জাতিক ডেস্ক
লেহতে কর্মরত ভারতীয় সেনাবাহিনীর একজন লেফটেন্যান্ট কর্নেলের কাছ থেকে সম্প্রতি ফোন পায় দিল্লি পুলিশ। সেনাবাহিনীর ওই অফিসার দিল্লি পুলিশের কাছে কোভিডে আক্রান্ত হয়ে মারা যাওয়া তার শ্বশুরের দেহ সৎকারের অনুরোধ জানান। কারণ তিনি এত কম সময়ে দিল্লি আসতে পারছেন না। এর পর পিপিই পরে পুলিশ সদস্যরা সৎকার করেন সেই মরদেহ। খবর আনন্দবাজার পত্রিকা।

পত্রিকাটির খবরে বলা হয়, কয়েকদিনে এমন ঘটনা বেশ কয়েকটি ঘটেছে। করোনায় মারা যাওয়া ব্যক্তিদের অনুরোধে দিল্লি পুলিশ দেহগুলো সৎকার করেছে।

ভারতের ওই রাজ্যের পুলিশ জানিয়েছে, যারা একা থাকেন বা যাদের পরিবারের লোক অনেক দূরে থাকেন তাদের কাছ থেকেই মূলত এসেছে এই অনুরোধগুলো। আবার নিজেরা করোনা আক্রান্ত হয়ে যেসব পরিবার তাদের স্বজনদের জন্য সৎকারের ব্যবস্থা করতে পারেননি, তারাও একই রকম অনুরোধ নিয়ে দিল্লি পুলিশের দ্বারস্থ হচ্ছেন।

ভারতে করোনা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করেছে। এর মধ্যে দেশটির রাজধানী দিল্লিতে প্রতিদিন রেকর্ড সংখ্যক শনাক্ত ও মৃত্যুর ঘটনা ঘটছে। গত ১১ দিনে দিল্লিতে প্রায় দুই হাজার মানুষের মৃত্যু হয়েছে।

এছাড়া সেখানে বর্তমানে করোনা রোগীর সংখ্যাও প্রায় ১ লাখ বলে দেশটির গণমাধ্যমগুলো জানিয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English