রবিবার, ০৯ মে ২০২১, ০৪:১৬ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
পরকীয়া আসক্ত স্ত্রীর ‘গোপনাঙ্গ’ সেলাই করে দিলেন স্বামী! আজকের ক্রাইম-নিউজ

পরকীয়া আসক্ত স্ত্রীর ‘গোপনাঙ্গ’ সেলাই করে দিলেন স্বামী! আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স
:: পরকীয়া সম্পর্কে স্ত্রী জড়িয়েছেন শুধুমাত্র এমন সন্দেহ থেকে স্ত্রীর ‘বিশেষ অঙ্গ’ অ্যালুমুনিয়ামের তার দিয়ে সেলাই করে দিলেন স্বামী। ভারতের উত্তর প্রদেশের রামপুর জেলার মিলাক এলাকায় এ ঘটনা ঘটেছে। ঘটনাটি তদন্তে নেমে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ সূত্রের খবর, বছর দু’য়েক আগে ওই তরুণীর বিয়ে হয়েছিল পেশায় ট্রাক ড্রাইভার ওই যুবকের সঙ্গে। একটি সন্তান হলেও জন্মের সময়ই সে মারা যায়। স্ত্রী অন্য কারও সঙ্গে বিয়েবহির্ভূত যৌন সম্পর্কে লিপ্ত বলে বেশ কিছুদিন ধরেই সন্দেহ করতে শুরু করেন ওই যুবক।

এর জের ধরেই তাকে মারধরও করতেন বলে অভিযোগ স্ত্রীর। এরপর ওই যুবক তার স্ত্রীর বিশ্বাসযোগ্যতার পরীক্ষা নিতে চান। বাধ্য হয়ে স্ত্রীও রাজি হয়ে যান। তার পরেই হাত-পা বেঁধে তাঁর বিশেষ অঙ্গ সেলাই করে পালিয়ে যান বলে অভিযোগ। পরে স্ত্রী পাশের গ্রামে বাবার বাড়ি খবর পাঠান। তার মা গিয়ে রক্তাক্ত অবস্থায় মেয়েকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেন। রামপুর জেলা হাসপাতালে চব্বিশ বছর বয়সি ওই নারীর ‘মেডিক্যাল টেস্ট’ করিয়েছে পুলিশ। চিকিৎসকরাও সেলাই করার কথা নিশ্চিত করেছেন।

পুলিশের কাছে ওই নারী বলেছেন, ‘মাঝে মধ্যেই কোনও কারণ ছাড়াই স্বামী আমাকে মারধর করতেন। সন্দেহ করতেন, অন্য কারও সঙ্গে আমার সম্পর্ক রয়েছে। আমাকে বিশ্বাসযোগ্যতার প্রমাণ দিতে বলেন তিনি। কিন্তু আমি স্বপ্নেও ভাবিনি, এই রকম ভয়ঙ্কর কাজ তিনি করতে পারেন।’

পুলিশ জানিয়েছে, নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English