১৯ এপ্রিল ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান বাবুগঞ্জে আওয়ামী লীগের সভাপতির সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ বাবুগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন গাবখান সেতুর টৌলপ্লাজায় ভয়াভয় দূর্ঘটনায় দায়ী ঘাতক ট্রাকচালক ও সহযোগী আটক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গলায় তিল থাকা নারীদের যেসব গুণ থাকে বরিশালে হাসপাতালের প্রিজন সেলে খুনের ঘটনায় ৩ কারা পুলিশ বরখাস্ত
ক্যাম্প থেকে ৩০০ রোহিঙ্গা নিখোঁজ। আজকের ক্রাইম-নিউজ

ক্যাম্প থেকে ৩০০ রোহিঙ্গা নিখোঁজ। আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক
ইন্দোনেশিয়ার একটি ক্যাম্পে থাকা কমপক্ষে ৩০০ রোহিঙ্গার খোঁজ মিলছে না। শরণার্থী শিবিরের কর্মকর্তাদের বরাত দিয়ে বার্তা সংস্থা এএফপি এ তথ্য জানায়।

ধারণা করা হচ্ছে, এই রোহিঙ্গারা অবৈধভাবে মালয়েশিয়ায় পালিয়ে গিয়ে থাকতে পারে। ইন্দোনেশিয়ার উপকূলীয় লোকসুমাওয়ে ক্যাম্পে ৪০০ রোহিঙ্গা থাকলেও বর্তমানে সেখানে এক হাজার ১২ জন রোহিঙ্গা আছেন।
গত বছরের জুন ও সেপ্টেম্বরে ইন্দোনেশিয়ায় আশ্রয় নেয় তারা। ইন্দোনেশিয়ার আচেহ প্রদেশে ৭ সেপ্টেম্বর প্রায় ৩০০ জন রোহিঙ্গাকে উদ্ধার করা হয়। তারা ছয় মাস আগে ‘বাংলাদেশ থেকে’ মালয়েশিয়ার উদ্দেশে যাত্রা করেছিলেন বলে ওই সময় দাবি করেন দেশটির কর্মকর্তারা। কিন্তু ঢুকতে না পেরে কাঠের নৌকায় সাগরেই ভাসতে থাকেন। পরে তাদের উদ্ধার করে সেখানে আশ্রয় দেওয়া হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019