২৯ মার্চ ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে দু’ দেশের পতাকা বৈঠক শেষে ভারতীয় নাগরিককে ফেরত কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় ১ ডাকাত গ্রেফতার দামুড়হুদায় নাশকতার মামলায় জামায়াতের উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ সাবেক চেয়ারম্যান,সাবেক ভাইস ঝালকাঠি পৌরসভার দুই খেয়াঘাট ইজারায় হাইকোর্টের স্থগিতাদেশ বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম টুরিস্ট পুলিশের মতবিনিময় সভা গাজীপুর জেলার শালবন গ্রীন রিসোর্টে সাথে ঝালকাঠিতে জাতীয় দিবস পালন না করায় হাসপাতালের তত্ত্বাবধায়ককে শোকজ ঝালকাঠিতে ভূমি সেবার টেকসই মানোন্নয়নের লক্ষ্যে উপজেলা প্রশাসনের সাথে টিআইবি-সনাকের অধিপরামর্শ সভা বরিশালে মসজিদে নামাজ চলাকালীন এসি বিস্ফারণ, কোন হতাহতের ঘটনা ঘটেনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী
গঠন করা হলো চুয়াডাঙ্গা অনলাইন সম্পাদক পরিষদের আহ্বায়ক কমিটি। আজকের ক্রাইম-নিউজ

গঠন করা হলো চুয়াডাঙ্গা অনলাইন সম্পাদক পরিষদের আহ্বায়ক কমিটি। আজকের ক্রাইম-নিউজ

এম.এ.আর নয়ন, স্টাফ রিপোর্টার:

চুয়াডাঙ্গায় অনলাইন সম্পাদক পরিষদের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটি গঠন উপলক্ষ্যে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা বাসস্ট্যাণ্ডে শুক্রবার (১লা জানুয়ারী) বিকাল ৪টার সময় সম্পাদক পরিষদের অস্থায়ী কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দৈনিক গ্রামবার্তা টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক ও প্রকাশক মোঃ জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ রয়টার্স এর সম্পাদক ও প্রকাশক কামাল উদ্দীন আহাম্মেদ সান্টু , সর্বশেষ সংবাদ এর সম্পাদক ও প্রকাশক শামসুজ্জোহা পলাশ, দৈনিক আমাদের চুয়াডাঙ্গা’র সম্পাদক ও প্রকাশক হাসানুজ্জামান, জয় নিউজ সেভেনের সম্পাদক ও প্রকাশক জাহাঙ্গীর আলম, বিডি ফোকাস ডটকমের সম্পাদক ও প্রকাশক রোকনুজ্জামান, ক্রাইম নিউজ টোয়েন্টিফোর ডটকমের প্রতিনিধি মোঃ আরিফ এবং জনতার টিভি নিউজ ডটকমের প্রতিনিধি এম.এ.আর নয়ন।

আলোচনা সভায় বক্তারা বলেন, নিজেদের ঐক্যবদ্ধ হওয়ার জন্য কমিটি গঠনের কোন বিকল্প নাই। চুয়াডাঙ্গা জেলায় অনলাইন নিউজ পোর্টালের যে সমস্ত সম্পাদক আছে আমরা সবাই যদি এক প্লাটফর্মে দাঁড়াতে পারি তাহলে আমাদের মনোবল, সাহস দুইটায় আরও বহুগুণ বেড়ে যাবে। সেইসাথে আমাদের প্রতিনিধিরা আরও স্বাচ্ছন্দ্যে কাজ করতে পারবে৷ তবে আমরা অন্যায়ের বিরুদ্ধে সবসময় সোচ্চার থাকবো। কেউ যদি কমিটির গঠনতন্ত্র অমান্য করে তাহলে আমরা কেউই তার পাশে কোনসময়ই দাঁড়াবো না।

আলোচনা সভা শেষে উপস্থিত সকলের সম্মতিতে বাংলাদেশ রয়টার্সের সম্পাদক ও প্রকাশক কামাল উদ্দীন আহাম্মেদকে আহবায়ক এবং গ্রামবার্তা টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক ও প্রকাশক মোঃ জাহাঙ্গীর আলমকে সদস্য সচিব করে আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্যান্য পদের মধ্যে ১নং যুগ্ম আহ্বায়ক পদে রয়েছেন সর্বশেষ সংবাদের সম্পাদক ও প্রকাশক শামসুজ্জোহা পলাশ, ২নং যুগ্ম আহ্বায়ক পদে রয়েছেন জয় নিউজ সেভেনের সম্পাদক ও প্রকাশক জাহাঙ্গীর আলম, ৩নং যুগ্ম আহ্বায়ক পদে রয়েছেন ক্রাইম নিউজ টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক ও প্রকাশক সাকিব হাসান।

এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন বিডি ফোকাস ডটকমের সম্পাদক ও প্রকাশক রোকনুজ্জামান, দৈনিক আমাদের চুয়াডাঙ্গা’র সম্পাদক ও প্রকাশক হাসানুজ্জামান, জনতার টিভি নিউজ ডটকমের প্রতিনিধি এম.এ.আর নয়ন, জাগো ভয়েসের সম্পাদক ও প্রকাশক রহিদুল ইসলাম রহিদ, সিডি লাইভ টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক ও প্রকাশক আব্দুল্লাহ, শীর্ষ নিউজের সম্পাদক ও প্রকাশক শাহাজালাল বাবু।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019