২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে মাদক মামলার রায়ে অভিযুক্ত খালাস, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা চুয়াডাঙ্গায় ইসলামী নেতাদের নিয়ে পুলিশের মতবিনিময় সভা কে এম পি খালিশপুর থানা পুলিশের অভিযানে অনলাইন ডিজিটালাইজড প্রতারক চক্রের ২সক্রিয় সদস্য গ্রেপ্তার। আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি
তালতলী সংবাদিক ফোরামের সভাপতি নাসির সম্পাদক হাসান। আজকের ক্রাইম-নিউজ

তালতলী সংবাদিক ফোরামের সভাপতি নাসির সম্পাদক হাসান। আজকের ক্রাইম-নিউজ

জলিলুর রহমান স্টাফ রিপোর্টার

বরগুনার তালতলী সাংবাদিক ফোরামের কমিটি গঠন করা হয়েছে। এতে নাসির উদ্দিন(তারা টিভি) সভাপতি ও মাহমুদুর হাসান(খোলাকাগজ)সাধারণ সম্পাদক করে ১০ সদস্যের কমিটি গঠন করা হয়। রবিবার তালতলী সাংবাদিক ফোরামের হল রুমে সকাল ১০টার দিকে এ কমিটি গঠন করা হয়।

প্রধান নির্বাচন কমিশরার শ্রী রতন কুমারের সভাপতিত্বে এ কমিটি গঠন করা হয়। একক প্রার্থী হিসেবে নাসির উদ্দিন(তারা টিভি) সভাপতি ও মাহমুদুল হাসান (খোলাকাগজ) সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি কে এম রিয়াজুল ইসলাম(আমার সময়),যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান নাদি(সরেজমিন বার্তা),অর্থ সম্পাদক শ্রী রতন কুমার(বরিশালের কথা),দপ্তর সম্পাদক মল্লিক মো. জামাল(প্রতিদিনের সংবাদ),প্রচার ও প্রকাশনা সম্পাদ মাসুম বিল্লাহ্(শেষ কথা),তথ্য ও গবেষনা সম্পাদক বেলাল আহম্মেদ(চেকপোষ্ট),কার্য নির্বাহী সদস্য মো. জসিম উদ্দিন(মুক্ত খবর)ও জলিলুর রহমান(এশিয়ান টেলিভিশন) এ কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019