২৭ এপ্রিল ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় দর্শনায় তৃষ্ণার্থ পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ,স্যালাইন এবং শরবত পানি বিতরণ ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় চালক- হেলপার নিহত ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের উপর দুর্বৃত্তদের হামলা চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম বানারীপাড়ায় বসতঘরে লাগা আগুনে শতবর্ষী বৃদ্ধার করুন মৃত্যু ! বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী
মেডিকেল জার্নালিস্ট এসোসিয়েশন’র নবনির্বাচিত কমিটির ফুলেল শুভেচ্ছা। আজকের ক্রাইম-নিউজ

মেডিকেল জার্নালিস্ট এসোসিয়েশন’র নবনির্বাচিত কমিটির ফুলেল শুভেচ্ছা। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স: বরিশাল মেডিকেল জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন সম্পাদক পরিষদ বরিশাল বিভাগ’র নেতৃবৃন্দ।
বরিশাল মেডিকেল জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি খান আব্বাস এবং সাধারণ সম্পাদক আমিনুল শাহীন এর নেতৃত্বে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

ফুলেল শুভেচ্ছা গ্রহণ করেন সম্পাদক পরিষদ বরিশাল বিভাগ’র সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল ও সাধারণ সম্পাদক এস.এম. জাকির হোসেন, সহ-সভাপতি খলিলুর রহমান, সহ-সাধারণ সম্পাদক শেখ শামীম, সাংগঠনিক সম্পাদক কাজী মোঃ জাহাঙ্গীর, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক নাছির আহমেদ রনি, সদস্য হাবিবুর রহমান প্রমুখ।

এ ছাড়া উপস্থিত ছিলেন দৈনিক শাহনামার রিপোর্টার ও কমিটির ১নং কার্যনির্বাহী কমিটির সদস্য বিপ্লব আহম্মেদ, একুশের আলো ডট কমের সহ- সম্পাদক জি এম খালেদ হোসেন-সিনিয়র সহ সভাপতি, বরিশাল বাণীর প্রধান বার্তা প্রধান যুগ্ম সম্পাদক এম এস আই লিমন। দৈনিক বরিশাল বার্তার যুগ্ম বার্তা সম্পাদক, যুগ্ম সম্পাদক শাহাদাত তালুকদার। দৈনিক মতবাদের রিপোর্টার ও যুগ্ম সম্পাদক মাহাবুব সিকদার। দৈনিক ন্যায় অন্যায়ের বার্তা সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক রিয়াজ পাটওয়ারী। দৈনিক দক্ষিণাঞ্চলের সিনিয়র স্টাফ রিপোর্টার এম সাইফুল ইসলাম। দৈনিক সত্য সংবাদের বার্তা সম্পাদক ও প্রচার সম্পাদক এম আর শুভ। দৈনিক আমাদের সময়’র ব্যুরো চিফ ও কার্যনির্বাহী কমিটির সদস্য আল মামুন সহ অন্যান্য সদস্যরা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019