২২ Jun ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন, ১৫ই জিলহজ, ১৪৪৫ হিজরি, শনিবার, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বাবুগঞ্জে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ফারজানা বিনতে ওহাব কে সংবর্ধনা বরগুনার আমতলীতে ব্রিজ ভেঙে মাইক্রোবাস খালে পড়ে ১০ বরযাত্রী নিহত দামুড়হুদায় সাপের কামড়ে শিশুর মৃত্যু দর্শনায় ৮০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ সাগর গ্রেফতার সময় টেলিভিশনের পরিচয়ে প্রতারণা,র অভিযোগে প্রতারক রেজাউল সরদারকে ডিবি পুলিশ আটক করে বরিশালে বেকারীর গোডাউন থেকে সরকারি চাল উদ্ধার নলছিটির ফুয়াদ কাজী হত্যার কিলার মিজানুর রহমান গ্রেফতার হত্যায় ব্যবহৃত অস্ত্র উদ্ধার নলসিটি থানা অভ্যন্তরে সাংবাদিকে মারধর পুলিশ সদস্য সাময়িক বরখাস্ত বিরামপুরে পরকীয়ায় আসক্ত স্বামীর বিরুদ্ধে স্ত্রীর থানায় অভিযোগ বানারীপাড়ায় অগ্নিকান্ডে পুড়েছে বসতঘরসহ ৮টি দোকান
ঘূর্ণিঝড় ‘বুলবুল’ ক্রমশ শক্তি হারিয়ে স্থল নিম্নচাপে পরিণত।

ঘূর্ণিঝড় ‘বুলবুল’ ক্রমশ শক্তি হারিয়ে স্থল নিম্নচাপে পরিণত।

নিউজ ডেস্ক::ঘূর্ণিঝড় ‘বুলবুল’ ক্রমশ শক্তি হারানোর পরিপ্রেক্ষিতে দেশের সব সমুদ্রবন্দর থেকে মহাবিপদ সংকেত প্রত্যাহার করে নিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

ঘূর্ণিঝড় ‘বুলবুল’ ক্রমশ শক্তি হারিয়ে স্থল নিম্নচাপে পরিণত হওয়ার পরিপ্রেক্ষিতে দেশের সব সমুদ্রবন্দর থেকে মহাবিপদ সংকেত প্রত্যাহার করে নিয়েছে আবহাওয়া অধিদপ্তর। এর পরিবর্তে সমুদ্রবন্দরগুলোকে তিন নম্বর স্থানীয় সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে। আর নদীবন্দরগুলো দুই নম্বর স্থানীয় সতর্ক সংকেত দেখাবে।

আজ রোববার সকাল ১০টার দিকে ঢাকাস্থ আগারগাঁওয়ের আবহাওয়া অধিদপ্তরের পরিচালক শামসুদ্দিন আহমদ গণমাধ্যমকে এসব তথ্য জানিয়েছেন।

আবহাওয়াবিদ শামসুদ্দিন আহমদ আরো বলেন, ‘বর্তমানে ঘূর্ণিঝড় বুলবুল স্থল নিম্নচাপ হিসেবে বাগেরহাট-পটুয়াখালী-খুলনা অঞ্চলে অবস্থান করছে। বাংলাদেশে কোথাও আর মহাবিপদ সংকেত নেই। যা আছে তাহলো তিন নম্বর স্থানীয় সতর্ক সংকেত। সেটি দমকা ও ঝড়ো হাওয়া এবং মাঝে মাঝে বৃষ্টির জন্য।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019