শুক্রবার, ১৮ Jun ২০২১, ০৭:৫৯ পূর্বাহ্ন

Notice :
চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর
সর্বশেষ সংবাদ :
আগৈলঝাড়া পুলিশের উদ্যোগে আশ্রয় কেন্দ্রে সুকনা খাবার বিতারন।

আগৈলঝাড়া পুলিশের উদ্যোগে আশ্রয় কেন্দ্রে সুকনা খাবার বিতারন।

বি এম মনির হোসেন
আগৈলঝাড়া প্রতিনিধি:-

ঘূর্ণিঝড় বুলবুল মোকাবিলায় নানাবিধ কার্যক্রম গ্রহণ করেছে বাংলাদেশ পুলিশ। সম্ভাব্য সকল ধরনের জনসম্পৃক্ত কর্মসূচি গ্রহণ করতে উপকূলীয় সকল জেলার পুলিশ ইউনিটগুলোকে পুলিশ সদর দফতরের পক্ষ থেকে বিশেষ নির্দেশনা প্রদান করা হয়েছে।

সুপার সাইক্লোন বুলবুল তীব্র শক্তিশালী হয়ে গত কাল সন্ধা নাগাদ বাংলাদেশের উপকুল অঞ্চলে আঘাত হানতে পারে মর্মে আবহাওয়া অফিস ঘোষনা অনুযায়ী আগৈলঝাড়া উপজেলার ৫ টি ইউনিয়নে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে আগৈলঝাড়া থানা অফিসার ইনচার্জ মোঃ আফজাল হোসেন জানান পুলিশ সুপার বরিশাল-এর নির্দেশক্রমে আগৈলঝাড়া থানা এলাকায় আজ সকাল থেকে আশ্রয় কেন্দ্রে গুলোতে সুকনা খাবার বিতারন করা হয়েছে। ৫ টি ইউনিয়নে ৫ জন এস আই সহ সংগিয়ো ফোর্স নিয়ে সুকনা খাবার বিতারন করেন ১নং রাজিহার ইউনিয়নে এস আই জামাল হোসেন ,২নং বাকাল ইউনিয়নে এস আই জসিম উদ্দিন ৩নং বাঘধা ইউনিয়নে এস আই নাসির উদ্দিন,৪নং গৈলা ইউনিয়নে এস আই আব্বাস উদ্দিন,৫নং রত্নপুর ইউনিয়নে এস আই শাহবুদ্দিন এরা নিজ নিজ ইউনিয়নে কর্মরত আছেন।

বিভিন্ন স্থানে মাইকিং করে ঝুকিপূর্ণ ঘর বাড়িতে বসবাসকারী নাগরিকদের আশ্রয় কেন্দ্র যাওয়ার জন্য এখোনো প্রচারনা চালানো হচ্ছে
উপজেলার প্রতিটি ইউনিয়নের জনগনকে সচেতন করার জন্য মাইকে প্রচারনা। এছাড়াও উপজেলার প্রতিটি সাইক্লোন সেন্টারসহ স্কুল কলেজের ভবন গুলোতে আশ্রয়ের জন্য প্রস্তুত রাখা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English