১৯ মে ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, রবিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
পটুয়াখালীতে ফোন চাওয়ায় মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা আগৈলঝাড়ায় শুক্রবার রাতে স্কুল ছাত্রী ও গৃহবধুর আত্মহত্যা বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা মামলায় কারাগারে মাদরাসা সুপার চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত রিকশাচালককে পিটিয়ে পা ভেঙে দেওয়া সেই পুলিশ সদস্য ক্লোজড বরিশালে স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী তেঁতুলিয়া হাসপাতালে অকেজো মালামাল টেন্ডারে ঘাবলা ধামাচাপা দেয়ার চেষ্টা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি
আবার ও শিশু শ্রমিকের। পায়ুপথে বাতাস ঢুকিয়ে তাকে হত্যা করেছে এক সহকর্মী। আজকের ক্রাইম নিউজ ডট কম

আবার ও শিশু শ্রমিকের। পায়ুপথে বাতাস ঢুকিয়ে তাকে হত্যা করেছে এক সহকর্মী। আজকের ক্রাইম নিউজ ডট কম

বগুড়ায় পাশবিক নির্যাতনে মৃত্যু হয়েছে আলাল (১২) নামে এক শিশু শ্রমিকের। পায়ুপথে বাতাস ঢুকিয়ে তাকে হত্যা করেছে এক সহকর্মী। শুক্রবার বেলা পৌনে ১১টার দিকে কাহালু উপজেলার আফরিন জুট মিলে এমন ঘটনা ঘটেছে।

পুলিশ জানিয়েছে নিহত আলাল উপজেলার মালঞ্চা ইউনিয়নের ঢাকুনতা গ্রামের মোতাহার আলীর ছেলে। সে আফরিন জুট মিলে পরিচ্ছন্নতাকর্মীর কাজ করতো। এ ঘটনায় যতীন (১৭) নামে তার এক সহকর্মীকে গ্রেফতার করা হয়েছে। সে শাজাহানপুর উপজেলার খরনা গ্রামের সন্তোষের ছেলে।

কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া লতিফুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘ওই জুট মিলে আলাল ও যতীন পরিচ্ছনতা কর্মী হিসেবে কাজ করছিল। সেখানে মেশিন পরিষ্কারের জন্য হাওয়ার মেশিন ছিল।

তিনি আরও জানান, শুক্রবার সকাল পৌনে ১১টার দিকে যতীন সেই মেশিন দিয়ে আলালের পায়ুপথে বাতাস ঢুকিয়ে দেয়। এতে আলাল গুরুতর অসুস্থ হলে তাকে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজে (শজিমকে) হাসপাতালে ভর্তি করা হয়। পরে বেলা ৩টার দিকে মারা যায় আলাল

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019