১৯ এপ্রিল ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান বাবুগঞ্জে আওয়ামী লীগের সভাপতির সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ বাবুগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন গাবখান সেতুর টৌলপ্লাজায় ভয়াভয় দূর্ঘটনায় দায়ী ঘাতক ট্রাকচালক ও সহযোগী আটক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গলায় তিল থাকা নারীদের যেসব গুণ থাকে বরিশালে হাসপাতালের প্রিজন সেলে খুনের ঘটনায় ৩ কারা পুলিশ বরখাস্ত
ভোলায় পুলিশের সাথে স্থায়ীদের সংর্ঘষে গুলিবিদ্ধ  ৬ জন কে বরিশাল শের-ই বাংলা হাসপাতালে ভর্তি করা হয়েছে

ভোলায় পুলিশের সাথে স্থায়ীদের সংর্ঘষে গুলিবিদ্ধ  ৬ জন কে বরিশাল শের-ই বাংলা হাসপাতালে ভর্তি করা হয়েছে

ভোলায় পুলিশের সাথে স্থায়ীদের সংর্ঘষে গুলিবিদ্ধ  ৬ জন কে বরিশাল শের-ই বাংলা মেডিকেল (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার (২০ অক্টোবর) দুপুর আড়াই পর্যন্ত তাদের কে হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি দেখিয়ে চিকিৎসা দেয়া হচ্ছে। এদের মধ্যে অনেকেই আশংকা জনক অবস্থায় চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানান শেবাচিম পরিচালক ডাক্তার বাকির হোসেন।
চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন বোরহানউদ্দিনের ছোটমানিকা এলাকার মিজানুর রহমান বোরহানউদ্দিনের ছোটমানিকা এলাকার মিজানুর রহমান (৩০), নান্টু (৪০), মাকসুদুর রহমান (১৮), তানভীর (৩০), অলিউল্লাহ (৪০), সিদ্দিকরে (২৮)  নাম জানা গেছে। আহত স্বজনরা জানায় , উপজেলার কাচিয়া ইউনিয়নের বিপ্লব নামে এক যুবকের ফেসবুক পোস্টকে কেন্দ্র করে উপজেলাজুড়ে উত্তেজনা ছড়িয়ে পড়ে। শনিবার ওই যুবকসহ আরো একজনকে আটকও করে পুলিশ। পরে রোববার (২০ অক্টোবর) বেলা ১১টার দিকে উপজেলা সদরের বোরহানউদ্দিন মাধ্যমিক বিদ্যালয় এলাকায় পুলিশ ও জনতার সাথে সংঘর্ষের সূত্রপাত ঘটে। স্থানীয় জনতা বোরহানউদ্দিন মাধ্যমিক বিদ্যালয় এলাকায় প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ করতে চাইলে পুলিশ এতে বাধা দেয়। এক পর্যায়ে পুলিশের সঙ্গে জনতার সংঘর্ষ শুরু হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ কয়েক রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। আহত হয়েছেন অন্তত অর্ধশত মানুষ। তাদের কে স্থানীয় ভাবে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019