১৯ মে ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, রবিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
পটুয়াখালীতে ফোন চাওয়ায় মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা আগৈলঝাড়ায় শুক্রবার রাতে স্কুল ছাত্রী ও গৃহবধুর আত্মহত্যা বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা মামলায় কারাগারে মাদরাসা সুপার চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত রিকশাচালককে পিটিয়ে পা ভেঙে দেওয়া সেই পুলিশ সদস্য ক্লোজড বরিশালে স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী তেঁতুলিয়া হাসপাতালে অকেজো মালামাল টেন্ডারে ঘাবলা ধামাচাপা দেয়ার চেষ্টা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি
রাত নামলেই কর্মকর্তাদের কাছে ছাত্রীদের পাঠাতেন এই শিক্ষিকা!

রাত নামলেই কর্মকর্তাদের কাছে ছাত্রীদের পাঠাতেন এই শিক্ষিকা!

আন্তর্জাতিক ডেস্ক : রাত নামলেই ছাত্রীদের বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের সঙ্গে শারীরিক সম্পর্কের সুযোগ করে দিতেন এক শিক্ষিকা। পরীক্ষায় ভালো নম্বর পাইয়ে দিতে তিনি এ কাজ করতেন বলে অভিযোগ। 

এই অভিযোগে ওই  শিক্ষিকাকে গ্রেপ্তার করেছে পুলিশ। ভারতের দক্ষিণের রাজ্য তামিলনাড়ুতে এ ঘটনা ঘটেছে। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি’র প্রতিবেদনে এ কথা জানানো হয়েছে। 

পরীক্ষায় ভালো নম্বর তুলতে তামিলনাড়ুর মাধুরাই কামারাজ বিশ্ববিদ্যালয়ের (এমকেইউ) প্রশাসনিক কর্মকর্তাদের সঙ্গে ছাত্রীদের শারীরিক সম্পর্কের সুযোগ করে দিতেন কলেজ শিক্ষিকা নির্মলা দেবি। এ ঘটনায় কলেজ থেকে বহিষ্কার করা হয় এ সহকারী অধ্যাপককে।

এমকেইউ অনুমোদিত দেভাঙ্গা আর্টস কলেজের এ শিক্ষিকার বিরুদ্ধে বেআইনি কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগ আনে কলেজ কর্তৃপক্ষ। শিক্ষার্থীদের সঙ্গে এক অডিও বার্তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস হয়ে গেলে তার এ কুকর্মের কথা বেরিয়ে আসে। অভিযোগের প্রেক্ষিতে গত বছরের এপ্রিলে পুলিশ তাকে গ্রেপ্তার করে। প্রায় ১১ মাস পর মঙ্গলবার মাদ্রাজের একটি আদালত তাকে জামিন দেয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019