১৯ মে ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, রবিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
পটুয়াখালীতে ফোন চাওয়ায় মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা আগৈলঝাড়ায় শুক্রবার রাতে স্কুল ছাত্রী ও গৃহবধুর আত্মহত্যা বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা মামলায় কারাগারে মাদরাসা সুপার চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত রিকশাচালককে পিটিয়ে পা ভেঙে দেওয়া সেই পুলিশ সদস্য ক্লোজড বরিশালে স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী তেঁতুলিয়া হাসপাতালে অকেজো মালামাল টেন্ডারে ঘাবলা ধামাচাপা দেয়ার চেষ্টা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি
রাজধানীর পল্লবী হতে ১ম শ্রেণীর ছাত্রী কে ধর্ষণকারী আপন ফুফাত ভাই

রাজধানীর পল্লবী হতে ১ম শ্রেণীর ছাত্রী কে ধর্ষণকারী আপন ফুফাত ভাই

অপরাধ
রাজধানীর পল্লবী হতে ১ম শ্রেণীর ছাত্রী কে ধর্ষণকারী আপন ফুফাত ভাই সেলিম @ সেলু

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, র‌্যাব এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরণের নৃশংস ও ঘৃন্যতম অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। বর্তমান সমাজে যৌন নিপীড়ন ধর্ষণ, সামাজিক ব্যাধির মত ছড়িয়ে পড়েছে এবং এর থেকে রেহাই পাচ্ছে না শিশুরাও। এহেন ঘৃণ্য অপরাধকে নির্মূলের জন্য র‌্যাবের প্রতিটি সদস্য প্রতিজ্ঞাবদ্ধ হয়ে নারী ও শিশুদের জন্য একটি নিরাপদ বাসযোগ্য সমাজ তথা দেশ বিনির্মাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় একটি সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে অদ্য ইং-১৫/১০/২০১৯ তারিখ ১৮.৩০ ঘটিকার সময় র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল সহকারী পুলিশ সুপার সাগর দিপা বিশ্বাস এর নেতৃত্বে পল্লবী থানাধীন ১০নং জোটপট্টি রাব্বনী হোটেলের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ধর্ষণকারী আসামী মোঃ সেলিম @ সেলু (৩৫) কে গ্রেফতার করা হয়।

ধর্ষণকারী সেলিম @ সেলু (৩৫)-জেলা-ভোলা এর স্ত্রী বিদেশে চাকুরী করে এবং এক সন্তানের জনক। বর্তমানে সে রাজধানীর পল্লবী থানাধীন এলাকায় তার ছেলেকে নিয়ে একটি ভাড়া বাসায় বসবাস করছে। বিভিন্ন অজুহাতে নিজ বাসায় নাবালিকা মামত বোন ভিকটিমকে ডেকে নিয়ে বিগত প্রায় ১৫ দিন যাবৎ সুকৌশলে আসামী ভিকটিমকে ভয়ভীতি প্রদর্শন করে যৌন নির্যাতন ও ধর্ষণসহ বিভিন্ন অশ্লীল, অপকর্ম করে আসছিল। এই বিষয়ে ভিকটিম প্রথমে বাড়ির মালিকের স্ত্রীকে জানায় এবং পরবর্তীতে তার বাবা-মাকে জানালে ভিকটিম এর পিতা র‌্যাব-৪ এর অধিনায়ক বরাবর অদ্য ১৫/১০/২০১৯ তারিখে একটি অভিযোগ দায়ের করে। র‌্যাব অভিযোগ পাওয়ার সাথে সাথে অগ্রাধিকারের ভিত্তিতে তড়িৎ ব্যবস্থা গ্রহন করে দুই ঘন্টার মধ্যে শিশু ধর্ষণকারীকে গ্রেফতার করে। আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ভিকটিমকে ধর্ষণ ও যৌন নির্যাতন করেছে বলে স্বীকার করে।
গ্রেফতারকৃত ধর্ষণকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019