বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৯:৩৭ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
দেশ উন্নত হওয়ায় মানুষ ভোটে আগ্রহ হারিয়েছে: ইসি সচিব। আজকের ক্রাইম-নিউজ কেন্দ্র দখলে নিতে প্রকাশ্যে গুলি। আজকের ক্রাইম-নিউজ শৈত্যপ্রবাহ শুরুর আভাস, শীত আরও বাড়বে। আজকের ক্রাইম-নিউজ মার্কিন সেনাবহরে আবারো বোমা হামলা। আজকের ক্রাইম-নিউজ ভোট দেয় প্রশাসন, দেখে জনগণ: রুমিন ফারহানা। আজকের ক্রাইম-নিউজ লতিফ সিদ্দিকীর কাছ থেকে উদ্ধার করা জমিতে শেখ রাসেল শিশু পার্ক। আজকের ক্রাইম-নিউজ স্বামীর যৌন নির্যাতন থেকে বাঁচতে পুলিশের সহযোগিতা চাওয়ায় স্ত্রীকে খুন। আজকের ক্রাইম নিউজ কুরিয়ারের পার্সেল খুলে চাইনিজ কুড়াল পেলেন ইউপি সদস্য। আজকের ক্রাইম-নিউজ এসএসসির সংক্ষিপ্ত সিলেবাস বাতিল হচ্ছে। আজকের ক্রাইম-নিউজ টিকার অভাব নেই ভারতে, কিন্তু নেওয়ার লোক নেই! আজকের ক্রাইম-নিউজ
মেহেন্দিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী বিপুল ভোটে নির্বাচিত। আজকে ক্রাইম-নিউজ ডট কম

মেহেন্দিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী বিপুল ভোটে নির্বাচিত। আজকে ক্রাইম-নিউজ ডট কম

মেহেন্দিগঞ্জ প্রতিনিধি :মেহেন্দিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাহফুজ উল লিটন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত। ৯৯টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে মাহফুজ উল আলম (ঘোড়া প্রতীকে) ৩৭৪৫৯ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী জাতীয় পার্টি মনোনীত প্রার্থী হানিফ হাওলাদার (লাঙ্গন প্রতীক) ৩০৪০, বিএনপি মনোনীত প্রার্থী গোলাম ওয়াহিদ হারুন (ধানের শীষ প্রতীক) ২১৪৩, আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এ্যাডঃ মুনসুর আহম্মেদ (নৌকা প্রতীক) ১৭৫৭, স্বতন্ত্র প্রার্থী মশিউর রহমান পলাশ (আনারস প্রতীক) ৯৯৭ ও স্বতন্ত্র প্রার্থী কেএম রফিকুল ইসলাম (দোয়াত কলম প্রতীক) ৩৬১ ভোট পায়। গতকাল সোমবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ৯৯টি কেন্দ্রে ৫৭৭টি বুথে একযোগে প্রথম বারের মত ইভিএমএ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। উৎসবমুখর পরিবেশে প্রথম বারের মত ইভিএমএ ভোট দিতে পেরে ভোটার মাঝে আনন্দ বিরাজ করতে দেখা গেছে। এই নির্বাচনে সেনাবাহিনী, বিজিবি, র‌্যাব, পুলিশ, আনসার সহ বিপুল সংখ্যক আইন শৃংখলা বাহিনী দায়িত্ব পালন করেণ।এরআগে ভাইস চেয়ারমান পদে বিনাপ্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছেন খোরশেদ আলম ভুলু এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে রঅমান বিনতে শফিকুল ইসলাম রোমানা। বরিশাল জেলা সিনিয়র নির্বাচন অফিসার ও মেহেন্দিগঞ্জ উপজেলা নির্বাচন রির্টানিং অফিসার মোহাম্মদ নুরুল আলম গণমাধ্যমকে জানান, অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ন নির্বাচনের মধ্যে দিয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাহফুজ উল আলম লিটন (ঘোড়া প্রতীক) নিয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English