১৯ মে ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, রবিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
পটুয়াখালীতে ফোন চাওয়ায় মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা আগৈলঝাড়ায় শুক্রবার রাতে স্কুল ছাত্রী ও গৃহবধুর আত্মহত্যা বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা মামলায় কারাগারে মাদরাসা সুপার চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত রিকশাচালককে পিটিয়ে পা ভেঙে দেওয়া সেই পুলিশ সদস্য ক্লোজড বরিশালে স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী তেঁতুলিয়া হাসপাতালে অকেজো মালামাল টেন্ডারে ঘাবলা ধামাচাপা দেয়ার চেষ্টা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি
বিএমপি’র কর্মকান্ড যেন বাংলাদেশ পুলিশের রোল মডেল হয়…. শাহাবুদ্দিন খান

বিএমপি’র কর্মকান্ড যেন বাংলাদেশ পুলিশের রোল মডেল হয়…. শাহাবুদ্দিন খান

বিএমপি’র কর্মকান্ড যেন বাংলাদেশ পুলিশের রোল মডেল হয়…. শাহাবুদ্দিন খান

বরিশাল নগরীর পুলিশ লাইন্সে মাস্টার প্যারেড পরিদর্শন করেছেন মেট্রোপলিটন পুলিশ (বিএমপি) কমিশনার মো. শাহাবুদ্দিক খান- বিপিএম (বার)। আজ সোমবার (১৪ অক্টোবর) সকালে তিনি পুলিশ লাইন্স পরিদর্শন করেন।
এসময় পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বিএমপি কমিশনার বলেন, ‘কোন পুলিশ সদস্য যেন কোন প্রকার অপরাধে জড়িয়ে গোটা পুলিশ বিভাগের দুর্নাম এর কারণ না হয়।
তিনি বলেন, বরিশাল মেট্রোপলিটন পুলিশের সকল কর্মকান্ড যেন বাংলাদেশ পুলিশের রোল মডেল হতে পারে। সে বিষয়টি মাথায় রেখে পুলিশের প্রতিটি সদস্যকে কাজ করতে হবে।
কোন বিতর্কিত এবং পুলিশ বিভাগের সুনাম ক্ষুন্ন হয় এমন কাজ থেকে বিরত থেকে দেশ এবং জনগণের সেবায় কাজ করার আহ্বান জানান বিএমপি কমিশনার মো. শাহাবুদ্দিন খান।
পরিদর্শনকালে তার সাথে উপস্থিত ছিলেন বিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় সিচিম, উপ-পুলিশ কমিশনার (সদর দপ্তর) আবুল সালেহ মো. রায়হান প্রমুখ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019