১৯ মে ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
পটুয়াখালীতে ফোন চাওয়ায় মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা আগৈলঝাড়ায় শুক্রবার রাতে স্কুল ছাত্রী ও গৃহবধুর আত্মহত্যা বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা মামলায় কারাগারে মাদরাসা সুপার চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত রিকশাচালককে পিটিয়ে পা ভেঙে দেওয়া সেই পুলিশ সদস্য ক্লোজড বরিশালে স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী তেঁতুলিয়া হাসপাতালে অকেজো মালামাল টেন্ডারে ঘাবলা ধামাচাপা দেয়ার চেষ্টা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি
সপ্তম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ

সপ্তম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ

অনলাইন ডেক্স যশোরের অভয়নগরে সাব্বির আহমেদ (২০) নামে এক যুবকের বিরুদ্ধে সপ্তম শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শুক্রবার অভয়নগর থানায় অভিযোগ হয়েছে। ওই স্কুলছাত্রীকে অভয়নগর থানা হেফাজতে রাখা হয়েছে।

অভিযুক্ত সাব্বির আহমেদ উপজেলার চলিশিয়া ইউনিয়ন পরিষদের সদস্য মোহাম্মদ আলী বেগ ওরফে সোনা মেম্বারের ছেলে। তিনি নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয়ের দ্বাদশ শ্রেণির ছাত্র। ঘটনার পর থেকে অভিযুক্ত সাব্বির আহমেদ পলাতক রয়েছেন।

ভুক্তভোগী ওই স্কুলছাত্রী জানান, সাব্বিরের সঙ্গে প্রায় এক বছর ধরে তার প্রেমের সম্পর্ক। ঘটনার দিন বৃহস্পতিবার রাতে দুর্গাপূজা দেখানোর কথা বলে সাব্বির ও তার দুই বন্ধু মোটরসাইকেলে করে তাকে প্রতিবেশী নাসিরের (ফুফাতো ভাই) বাড়িতে নিয়ে যায়। সেখানে নিয়ে পানি পান করানোর পর সে অচেতন হয়ে পড়ে। সেই সুযোগে সাব্বির তাকে ধর্ষণ করে।

এ ব্যাপারে অভয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, ওই স্কুলছাত্রীতে ডাক্তারি পরীক্ষার জন্য যশোরে পাঠানো হয়েছে। ডাক্তারি পরীক্ষার পর প্রকৃত ঘটনা জানা যাবে। অভিযুক্ত সাব্বির আহমেদকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলেও তিনি জানান

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019