১৮ মে ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত রিকশাচালককে পিটিয়ে পা ভেঙে দেওয়া সেই পুলিশ সদস্য ক্লোজড বরিশালে স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী তেঁতুলিয়া হাসপাতালে অকেজো মালামাল টেন্ডারে ঘাবলা ধামাচাপা দেয়ার চেষ্টা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি দর্শনায় আইডিয়াল স্কুল এ্যান্ড কলেজের উদ্যোগে মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে করণীয় শীর্ষক মতবিনিময় ও সংবর্ধনা বানারীপাড়ায় রাষ্ট্রীয় মর্যাদায় যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা রাজ্জাক মাস্টারের দাফন সাংবাদিক সোহেল সানি ও রাহাদ সুমনের নানি কোহিনুর বেগমের ইন্তেকাল প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে-পার্বত্য প্রতিমন্ত্রী আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত জীবননগরে সড়ক দুর্ঘটনায় হাতপাখা বিক্রেতার মৃত্যু
ঐশ্বরিয়ার জাল পাসপোর্টসহ তিন প্রতারক গ্রেফতার

ঐশ্বরিয়ার জাল পাসপোর্টসহ তিন প্রতারক গ্রেফতার

আজকের ক্রাইম ডেক্স: আর্থিক প্রতারণার অভিযোগে ভারতের উত্তরপ্রদেশ পুলিশ তিন ব্যক্তিকে গ্রেফতার করেছে। শুক্রবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যায় বৃহত্তর নয়ডা থেকে তাদের গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়।

পুলিশ জানিয়েছে, গ্রেফতার তিনজনের কাছ থেকে একটি জাল পাসপোর্ট উদ্ধার করা হয়েছে। সেখানে বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের ছবি রয়েছে। জন্মস্থান গুজরাট ও জন্ম তারিখ ১৯৯০ সাল লেখা রয়েছে।

পুলিশ সূত্রের বরাতে খবরে বলা হয়, ১ কোটি ৮০ লাখ টাকা প্রতারণাকাণ্ডে জড়িত ওই তিন ব্যক্তি ওষুধের ব্যবসার আড়ালে ওই চক্র গড়ে তুলেছে। শুধু তা-ই নয়, বিভিন্ন ডেটিং অ্যাপ এবং ম্যাট্রিমোনিয়াল সাইটের মাধ্যমে টাকা কামানোর ধান্দাও আছে তাদের।

জানা যায় এক অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা তাদেরকে সহযোগিতা করতেন। গ্রেফতার ওই ব্যক্তিদের কাছ থেকে ঐশ্বরিয়ার ছবি সংবলিত একটি জাল পাসপোর্টসহ নগদ আড়াই লাখ রুপি জব্দ করা হয়েছে।

এছাড়া ১১ কোটি টাকার জাল নোট এবং মোটা অঙ্কের বৈদেশিক মুদ্রাও ছিলো তাদের কাছে। পুলিশ জানিয়েছে, ওই অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তাকেও ফাঁদে ফেলেছিলেন এই তিন ব্যক্তি। উল্লেখ্য, এই প্রথম নয়, আগেও ঐশ্বরিয়ার পাসপোর্ট নকল করে জালিয়াতির ঘটনা ঘটেছে। সূত্র: হিন্দুস্তান টাইমস্

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019