০৬ মে ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন, ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “ দর্শনার মাদিনাতুল উলুম মাদ্রাসায় অভিভাবক সম্মেলন,নাজেরা ও হিফ্জুল কুরআান বিভাগের ক্লাস উদ্বোধন বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান কাবিননামায় দেনমোহর নিয়ে প্রতারণা, স্ত্রী গ্রেফতার গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ
অবশেষে বরিশালে শুরু হয়েছে ৪৫ টাকা দরে পেঁযাজ বিক্রির কার্যক্রম।

অবশেষে বরিশালে শুরু হয়েছে ৪৫ টাকা দরে পেঁযাজ বিক্রির কার্যক্রম।

অবশেষে বরিশালে শুরু হয়েছে ৪৫ টাকা দরে পেঁযাজ বিক্রির কার্যক্রম। বুধবার (২০ ন‌ভেম্বর) বেলা সা‌ড়ে ১১ টা থেকে জেলা প্রশাসক কার্যালয়ের সামনের সড়কে, নগর ভবনের সামনে, বরিশাল জজকোর্টের সামনে, আমতলা মোড় ও চৌমাথা বাজার এলাকায় পেঁয়াজ বিক্রি করছে রাষ্ট্রীয় মালিকানাধীন প্রতিষ্ঠান ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। বি‌ক্রি শুরুর পর থে‌কেই ট্রাক‌সে‌লে নিম্ন ও মধ্যআ‌য়ের মানুষ‌দের উপ‌চেপড়া ভিড় দেখা গে‌ছে। এসময় পেঁয়াজ হাতে পেয়ে অনেক ক্রেতাকেই স্বস্তি প্রকাশ করতে দেখা গেছে।

টিসিবির ডিলাররা জানান, বুধবার বিক্রির জন্য স্থানীয় পাঁচ ডিলারকে ১ হাজার কেজি করে মোট ৫ হাজার কেজি পেঁয়াজ দেওয়া হয়েছে। ক্রেতারা ৪৫ টাকা দরে প্রতিকেজি পেঁয়াজ পা‌চ্ছেন।

টি‌সি‌বির ব‌রিশাল কার্যাল‌য়ের প্রধান আ‌নিচুর রহমান জানান, মিয়ানমার থেকে আমদানি করা চালান থেকে বুধবার ১০ টন পেঁয়াজ বরিশাল টিসিবিতে এসেছে। সেখান থেকে বিক্রির জন্য ডিলারদের ৫ হাজার কেজি পেঁয়াজ দেওয়া হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019