০৬ মে ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন, ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “ দর্শনার মাদিনাতুল উলুম মাদ্রাসায় অভিভাবক সম্মেলন,নাজেরা ও হিফ্জুল কুরআান বিভাগের ক্লাস উদ্বোধন বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান কাবিননামায় দেনমোহর নিয়ে প্রতারণা, স্ত্রী গ্রেফতার গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ
বরিশালে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেল বাবা-ছেলের। আজকের ক্রাইম-নিউজ

বরিশালে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেল বাবা-ছেলের। আজকের ক্রাইম-নিউজ

বানারীপাড়া প্রতিনিধি: বরিশালের বানারীপাড়ায় মিনি ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাবা ও ছেলের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছে আরেক ছেলে।

শনিবার বিকালে ঝালকাঠি সদর উপজেলার বানারীপাড়া-বরিশাল মহাসড়কের বীরমহল ক্লাব এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন বীরমহল এলাকার সুমন হাওলাদার (৪৫) ও বড় ছেলে মিসকাত হাওলাদার (১১)। এছাড়া ছোট ছেলে হাসিব হাওলাদার (৪) গুরুতর আহত হয়। স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শনিবার বিকালে বানারীপাড়া-বরিশাল সড়কে চলমান মিনি ট্রাকটি অতিক্রমকালে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় সুমন হাওলাদার, বড় ছেলে মিসকাত হাওলাদার ও ছোট ছেলে হাসিব হাওলাদার গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে পার্শ্ববর্তী বানারীপাড়া উপজেলা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

সেখানে কর্তব্যরত ডাক্তার দুজনকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে ঝালকাঠি সদর থানার ওসি মো. খলিলুর রহমান জানান, ঘটনাস্থল বানারীপাড়া থানা এলাকায় হওয়ায় নিয়ম অনুযায়ী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019