০৭ মে ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বিয়ের দাবিতে অনশন নাটক, ৫ লাখ টাকায় রফাদফা বরিশালের সাবেক মেয়র কামালের স্ত্রী ও দুই সন্তানের বিরুদ্ধে মামলা বরিশালে সর্বজনীন পেনশন মেলা চুয়াডাঙ্গায় আদালতে মায়ের জবানে নিজ শিশু সন্তানকে হত্যার দোষ স্বীকার ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “ দর্শনার মাদিনাতুল উলুম মাদ্রাসায় অভিভাবক সম্মেলন,নাজেরা ও হিফ্জুল কুরআান বিভাগের ক্লাস উদ্বোধন বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান
বরিশাল করোনা যোদ্ধাদের মধ্যে ৭৬ জন পুলিশ সদস্য সুস্থ হয়ে কাজে যোগদান। আজকের ক্রাইম-নিউজ

বরিশাল করোনা যোদ্ধাদের মধ্যে ৭৬ জন পুলিশ সদস্য সুস্থ হয়ে কাজে যোগদান। আজকের ক্রাইম-নিউজ

করোনা পরিস্থিতিতে ফ্রন্ট লাইনের যোদ্ধা হিসেবে যারা কাজ করছেন তাদের মধ্যে অন্যতম বাংলাদেশ পুলিশ। যারা শুরু থেকেই করোনা পরিস্থিতিতে ভূমিকা রেখে চলছেন। করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হওয়া ব্যক্তিদের দাফন, সৎকার থেকে শুরু করে সবই করে চলছেন তারা। আর এটা করতে গিয়ে সারাদেশেই মরণঘাতী করোনাভাইরাসে ছোবলে করোনা আক্রান্ত পুলিশ সদস্যদের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। ঠিক একই চিত্র বরিশালেও। প্রায় প্রতিদিনই করোনা সম্পর্কিত হালনাগাদ তথ্যে উঠে আসছে বরিশাল মেট্রোপলিটন, জেলা এবং রেঞ্জে পুলিশে কর্মরত সদস্যদের নাম। তবে এর মধ্যে আশঙ্কাজনক হারে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে বরিশাল মেট্রোপলিটন পুলিশে।

গত ৯ মে থেকে এখন পর্যন্ত বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) ১৮৩ জন সদস্য মহামারি করোনায় আক্রান্ত হয়ছেন । এর মধ্যে ৭৬ জন পুলিশ সদস্য সুস্থ হয়েছেন। এবং ৩৪ জন পুলিশ সদস্য আজ বুধবার ২৪ জুন কর্মস্থলে যোগদান করেছেন। বরিশাল মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেল এ তথ্য নিশ্চিত করেছেন। তবে এখনো পর্যন্ত বরিশাল মেট্রোপলিটন পুলিশের একজন সদস্য এএসআই হাবিবুর রহমান করোনার উপসর্গ নিয়ে গতকাল ইন্তেকাল করেছেন। এদিকে বরিশাল মেট্রোপলিটন পুলিশে আক্রান্ত সদস্যদের মধ্যে সুস্থতার হারও বাড়ছে। জনগণের সুরক্ষা নিশ্চিত করতে গিয়ে করোনায় আক্রান্ত হয়েছেন বিএমপি’র এসকল যোদ্ধরা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019