০৮ মে ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন, ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
দর্শনায় উপজেলা নির্বাচন উপলক্ষে পুলিশের নিরাপত্তা ব্রিফিং মাহমুদ হাসান রনি, ঘোড়াঘাটে কোটি টাকা নিয়ে কর্মকর্তা উধাও খাদ্য গুদাম সিলগালা রহমতপুরে ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রামের স্কুল প্রোগ্রাম অনুষ্ঠিত ঘোড়াঘাটে সরঞ্জামসহ ট্রান্সফরমার চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার বরিশাল উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে  মনোনীত অফিসার-ফোর্সদের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত উপজেলা নির্বাচন: ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন শাহজালাল (র.) ওরস উপলক্ষে ঐতিহাসিক লাকড়ি তোড়া উৎসব অনুষ্ঠিত কালকিনিতে বজ্রপাতে প্রতিবন্ধীর নিহতের পরিবার পেল আর্থিক সহায়তা বানারীপাড়ায় অধ্যাপক নিত্যানন্দ শীলের পরলোকগমণ বিয়ের দাবিতে অনশন নাটক, ৫ লাখ টাকায় রফাদফা
জামিন পেলেন মেজর অব হাফিজ উদ্দিন। আজকের ক্রাইম নিউজ ডট কম

জামিন পেলেন মেজর অব হাফিজ উদ্দিন। আজকের ক্রাইম নিউজ ডট কম

অনলাইন ডেস্ক জা‌মিন পাওয়ার আদালত থে‌কেই বাসায় ফি‌রে‌ছেন বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর অব. হা‌ফিজ উ‌দ্দিন আহ‌মেদ।

‌রোববার (১৩ অ‌ক্টোবর) সন্ধ্যায় তার আইনজীবী আ‌মিনুল ইসলাম ফি‌রোজ বাংলা‌নিউজ‌কে ব‌লেন, আমরা বি‌কেল সা‌ড়ে ৫টার দি‌কে বেইল বন্ড দি‌য়ে‌ছি। এরপর কোর্ট হাজত থে‌কেই ছাড়া পে‌য়ে তিনি বাসায় ফি‌রে‌ছেন।

এর আ‌গে রোববার বি‌কে‌লে ডিজিটাল নিরাপত্তা আইনে র‌্যাবের দায়ের করা মামলায় মেজর হাফি‌জের জা‌মিন মঞ্জুর ক‌রে‌ন ঢাকার মে‌ট্রোপ‌লিটন ম্যা‌জি‌স্ট্রেট আ‌তিকুল ইসলাম।

র‌্যাবের পক্ষ থেকে মেজর হা‌ফিজসহ দু’জনের বিরুদ্ধে পল্লবী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনের ২০১৮ এর ২৭/৩১/৩৫ ধারায় মামলা দায়ের করা হয়। শ‌নিবার বি‌কে‌লে বিমানবন্দর থে‌কে তা‌কে আটক ক‌রে করা হয় ব‌লে প‌রিবা‌রের দা‌বি।

এদিন রাতেই তাকে এ মামলায় রাজধানীর পল্লবী থানায় গ্রেফতার দেখানো হয়। আদাল‌তে হা‌জির ক‌রে সাত দি‌নের রিমান্ড আ‌বেদন ক‌রে পু‌লিশ। অপর‌দি‌কে মেজর হা‌ফি‌জের আইনজীবীরা রিমান্ড বা‌তিল করে জা‌মিন আ‌বেদন ক‌রেন। আদালত পরবর্তী তা‌রিখ পর্যন্ত ১০ হাজার টাকা ব‌ন্ডে জা‌মিন মঞ্জুর ক‌রেন।

মামলার অ‌ভি‌যো‌গে বলা হয়, বিএনপি নেতা হাফিজ ও ইসহাক পরস্পরের যোগসাজশে সরকার ও সরকারি সংস্থা সম্পর্কে মিথ্যা তথ্য প্রচার ক‌রে। তারা ই-মেইলে বিভিন্ন সরকারি সংস্থার ভূমিকা সম্পর্কে মিথ্যা, বিভ্রান্তিকর, বানোয়াট ও উদ্দেশ্যমূলক কথা-বার্তা আদান-প্রদান করেছেন বলে মামলায় অভিযোগ করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019