২৭ এপ্রিল ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় দর্শনায় তৃষ্ণার্থ পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ,স্যালাইন এবং শরবত পানি বিতরণ ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় চালক- হেলপার নিহত ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের উপর দুর্বৃত্তদের হামলা চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম বানারীপাড়ায় বসতঘরে লাগা আগুনে শতবর্ষী বৃদ্ধার করুন মৃত্যু ! বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী
জামিন পেলেন মেজর অব হাফিজ উদ্দিন। আজকের ক্রাইম নিউজ ডট কম

জামিন পেলেন মেজর অব হাফিজ উদ্দিন। আজকের ক্রাইম নিউজ ডট কম

অনলাইন ডেস্ক জা‌মিন পাওয়ার আদালত থে‌কেই বাসায় ফি‌রে‌ছেন বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর অব. হা‌ফিজ উ‌দ্দিন আহ‌মেদ।

‌রোববার (১৩ অ‌ক্টোবর) সন্ধ্যায় তার আইনজীবী আ‌মিনুল ইসলাম ফি‌রোজ বাংলা‌নিউজ‌কে ব‌লেন, আমরা বি‌কেল সা‌ড়ে ৫টার দি‌কে বেইল বন্ড দি‌য়ে‌ছি। এরপর কোর্ট হাজত থে‌কেই ছাড়া পে‌য়ে তিনি বাসায় ফি‌রে‌ছেন।

এর আ‌গে রোববার বি‌কে‌লে ডিজিটাল নিরাপত্তা আইনে র‌্যাবের দায়ের করা মামলায় মেজর হাফি‌জের জা‌মিন মঞ্জুর ক‌রে‌ন ঢাকার মে‌ট্রোপ‌লিটন ম্যা‌জি‌স্ট্রেট আ‌তিকুল ইসলাম।

র‌্যাবের পক্ষ থেকে মেজর হা‌ফিজসহ দু’জনের বিরুদ্ধে পল্লবী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনের ২০১৮ এর ২৭/৩১/৩৫ ধারায় মামলা দায়ের করা হয়। শ‌নিবার বি‌কে‌লে বিমানবন্দর থে‌কে তা‌কে আটক ক‌রে করা হয় ব‌লে প‌রিবা‌রের দা‌বি।

এদিন রাতেই তাকে এ মামলায় রাজধানীর পল্লবী থানায় গ্রেফতার দেখানো হয়। আদাল‌তে হা‌জির ক‌রে সাত দি‌নের রিমান্ড আ‌বেদন ক‌রে পু‌লিশ। অপর‌দি‌কে মেজর হা‌ফি‌জের আইনজীবীরা রিমান্ড বা‌তিল করে জা‌মিন আ‌বেদন ক‌রেন। আদালত পরবর্তী তা‌রিখ পর্যন্ত ১০ হাজার টাকা ব‌ন্ডে জা‌মিন মঞ্জুর ক‌রেন।

মামলার অ‌ভি‌যো‌গে বলা হয়, বিএনপি নেতা হাফিজ ও ইসহাক পরস্পরের যোগসাজশে সরকার ও সরকারি সংস্থা সম্পর্কে মিথ্যা তথ্য প্রচার ক‌রে। তারা ই-মেইলে বিভিন্ন সরকারি সংস্থার ভূমিকা সম্পর্কে মিথ্যা, বিভ্রান্তিকর, বানোয়াট ও উদ্দেশ্যমূলক কথা-বার্তা আদান-প্রদান করেছেন বলে মামলায় অভিযোগ করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019