১৭ মে ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন, ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বাবুগঞ্জে ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫ টি ল্যাপটপ চুরি তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক বরিশালের হিজলা ও মুলাদীতে। চুয়াডাঙ্গায় আম সংগ্রহের উদ্বোধন বিদেশ ফেরত আগৈলঝাড়ার দুই যুবকের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি! বাবুগঞ্জে কৃষকদের কাছ থেকে ধান সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন নতুন করে আস্থার সম্পর্ক গড়তেই এ সফর: ডোনাল্ড লু বরিশালে যৌন হয়রানির দায়ে বরখাস্ত হওয়া শিক্ষকের মামলা ঝালকাঠি পৌর মিনিপার্ক এলাকায় পুলিশ ও ট্রাফিক বিভাগের অভিযান মোটরসাইকেলে মামলা চুয়াডাঙ্গায় ২ দিন ব্যাপী জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা উদ্বোধন
বাবুগঞ্জে অগ্নিকাণ্ডে বসত ঘর পুড়ে ছাই

বাবুগঞ্জে অগ্নিকাণ্ডে বসত ঘর পুড়ে ছাই

বাবুগঞ্জ(বরিশাল) প্রতিনিধিঃ বাবুগঞ্জে পরিকল্পিত অগ্নিকাণ্ডের ঘটনায় বসতঘর পুড়ে ছাই হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার রাত ১২ টার দিকে উপজেলার দেহেরগতি ইউনিয়নের বাহেরচর গ্রামের মাকসুদা বেগমের বাড়িতে। এতে প্রায় পাঁচ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান ভুক্তভোগী পরিবার।

ভুক্তভোগী মাকসুদা বেগম বলেন গত ২ মাস আগে আমার বাবার গাছ বিক্রি করে বসত ঘরটি মেরামত করা হয়েছে। এরই মধ্যে গত বৃহস্পতিবার গভীর রাতে পরিকল্পিত ভাবে দুর্বৃত্তরা বাবার ঘরটিতে আগুন লাগিয়ে দেয়। ঘরের মধ্যে থাকা আমার বাবার স্মৃতি আলমারি, কাঠের ফার্নিচার, আসবাবপত্র ও অন্যান্য মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এতে অন্তত পাঁচ লাখ টাকা ক্ষতি হয়েছে বলে জানান তিনি।

প্রতিবেশী মোঃ ফরিদ হাওলাদার বলেন, রাতে আমরা বিকট শব্দ পাই। পরে আগুন আগুন ডাক চিৎকার শুনে আমরা স্থানীয়রা মিলে ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসি। এরই মধ্যে বসতঘরটি আগুনে পুড়ে ছাই হয়ে যায়। ধারণা করা হচ্ছে পরিকল্পিত ভাবে এ আগুনের সূত্রপাত হতে পারে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019