২২ Jul ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন, ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি, সোমবার, ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সিলেট হার্ট অ্যাসোসিয়েশন এর নতুন কমিটি গঠন,সভাপতি ডাঃ সুধাংশু রঞ্জন দে সাধারণ সম্পাদক ডাঃ এস এম হাবিবউল্লাহ সেলিম

সিলেট হার্ট অ্যাসোসিয়েশন এর নতুন কমিটি গঠন,সভাপতি ডাঃ সুধাংশু রঞ্জন দে সাধারণ সম্পাদক ডাঃ এস এম হাবিবউল্লাহ সেলিম

আবুল কাশেম রুমন,সিলেট: লেটে হৃদরোগ বিশেষজ্ঞদের একমাত্র সংগঠন সিলেট হার্ট অ্যাসোসিয়েশন এর প্রথম পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি গঠিত হয়েছে। গত ২২ মে বুধবার দুপুরে নগরীর একটি অভিজাত হোটেল এর কনফারেন্স হলে সিলেট বিভাগে কর্মরত হৃদরোগ বিশেষজ্ঞদের উপস্থিতিতে মুলতবি সাধারণ সভার মাধ্যমে ভূতাপেক্ষা ভাবে ২০২২-২৩ মেয়াদের কমিটি গঠন করা হয়। এতে সভাপতি পদে অধ্যাপক ডাঃ সুধাংশু রঞ্জন দে, সাধারণ সম্পাদক ডাঃ এস এম হাবিবউল্লাহ সেলিম নির্বাচিত হয়েছেন।
১৬ সদস্য বিশিষ্ট নতুন এই কমিটি সহ-সভাপতি পদে দায়িত্ব পালন করবেন সহ-সভাপতি ( ১)অধ্যাপক ডাঃ আমিনুর রহমান লস্কর, সহ-সভাপতি(২) অধ্যাপক ডাঃ খালেদ মহসিন , সহ-সভাপতি(৩) অধ্যাপক ডাঃ কে এম আখতারুজ্জামান, সহ-সভাপতি(৪) অধ্যাপক ডাঃ মুহম্মদ শাহাবুদ্দিন, কোষাধ্যক্ষ অধ্যাপক ডাঃ মোখলেসুর রহমান.সাংগঠনিক সম্পাদক: ডাঃ আজিজুর রহমান রোমান সায়েন্টিফিক সেক্রেটারী : অধ্যাপক ডাঃ আয়েশা রফিক চৌধুরী ।
কার্যকরী সদস্য : অধ্যাপক ডাঃ শিশির কুমার বসাক, অধ্যাপক ডাঃ দেবাশীষ পাল, ডাঃ অজয় কুমার দত্ত, ডাঃ সাকির আহমেদ শাহিন, ডাঃ শোয়াইব আহমেদ, ডাঃ ইকবাল আহমেদ ও ডাঃ ফারজানা তাজিন।
উক্ত কমিটি আগামী জুলাই ২০২৪ এর ভিতরে নতুন সদস্য সংগ্রহ ও ২০২৪-২৫ কার্যকরী কমিটি ঘোষণা করবেন। সোসাইটির অনেক সদস্য হজ্বে যাওয়ায় ও দেশের বাইরে থাকার পরেও সিলেটের বিভিন্ন জেলায় কর্মরত হৃদরোগ বিশেষজ্ঞদের মধ্যে থেকে ২৯ জন হৃদরোগ বিশেষজ্ঞ সাধারণ সভায উপস্থিত ছিলেন । সাংগঠনিক সম্পাদক ডাঃ আজিজুর রহমান রোমান এর সঞ্চালনায় সভাপতির আসন গ্রহণ করেন অধ্যাপক ডাঃ সুধাংশু রঞ্জন দে। এজেন্ডা অনুযায়ী আলোচনা শুরু হয় ও পরবর্তীতে সভা পরিচালনার জন্য সাধারণ সম্পাদক ডাঃ এস এম হাবিবউল্লাহ সেলিমকে দায়িত্ব দেয়া হয়। সাধারণ সম্পাদকের রিপোর্টে সিলেট হার্ট অ্যাসোসিয়েশন সৃষ্টির প্রেক্ষাপট ও সাংগঠনিক কার্যক্রমের বিবরণ দেন । উনি বলেন সভাটি মূলত ২০২৩ সালের জুন মাসে গ্র্যান্ড সিলেট হোটেল এন্ড রিসোর্টের মুলতবী সাধারণ সভা । তাই এই সভায় সাংগঠনিক কাজের ধারাবাহিকতায় ২০১৬ সালে গঠিত আহবায়ক কমিটি বিলুপ্ত করে ২০২১ সালের অ্যাড হক কমিটির পরামর্শক্রমে ভূতাপেক্ষা ভাবে ২০২২ -২৩ কার্যকরী কমিটির অনুমোদন প্রয়োজন । কমিটির নাম প্রস্তাবনার পর সর্বসম্মতিক্রমে সাধারণ সভায় পাস হয় । ২০২২- ২৩ কার্যকরী কমিটির নবনির্বাচিত সাধারণ সম্পাদক হিসেবে ডাঃ এস এম হাবিবউল্লাহ সেলিম সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে সংগঠনের গঠনতন্ত্র উপস্থাপন করেন । সদস্যদের স্বতঃস্ফূর্ত আলোচনার মাধ্যমে আর্টিকেল ৩ পর্যন্ত অনুমোদিত হয় ও আরো বিস্তারিত আলোচনার সুযোগ রেখে চূড়ান্ত অনুমোদনের জন্য জুলাই মাসের সাধারণ সভায় উপস্থাপনের জন্য হাউজ মতামত দেয় । নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক সাধারণ সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ও নব নির্বাচিত কার্যকরী সদস্য দের নিয়ে আগামী জুলাই ২০২৪ পর্যন্ত বর্ধিত মেয়াদের মধ্যে ২০২৪-২৫ কার্যকরী কমিটি গঠনের প্রত্যয় ব্যক্ত করে সভার সমাপ্তি ঘোষণা করেন।
উক্ত সভায় উপস্থিত ছিলেন অধ্যাপক ডাঃ সুধাংশু রঞ্জন দে, অধ্যাপক ডাঃ আমিনুর রহমান লস্কর, অধ্যাপক ডাঃ খালেদ মহসিন, অধ্যাপক ডাঃ মোঃ মোখলেছুর রহমান, অধ্যাপক ডাঃ দেবাশীষ পাল, ডাঃ এস এম হাবিবউল্লাহ সেলিম, ডাঃ অজয় কুমার দত্ত, ডাঃ মোঃ এনআমুর রহমান, ডাঃ মোঃ মাহবুব আলম, ডাঃ মোহাম্মদ সিরাজুর রহমান, ডাঃ দিলীপ কুমার সরকার, ডাঃ মোহাম্মদ আজিজুর রহমান রোমান, ডাঃ মোহাম্মদ আবুল এহসান, ডাঃ আদিল মাহমুদ, ডাঃ মোঃ মোশারুল হক, ডাঃ মোঃ শুয়াইব আহমদ, ডাঃ মৃনাল কান্তি দাশ, ডাঃ হিরন্ময় দাস, ডাঃ ফারজানা তাজিন, ডাঃ কৌশিক মজুমদার, ডাঃ রাজীব দাস, ডাঃ তানভীর হোসেন চৌধুরী, ডাঃ মোহাম্মদ বদরুল আমিন, ডাঃ প্রশান্ত সরকার, ডাঃ এ এফ এম রেজাউল ইসলাম,ডাঃ মোহাম্মদ কামাল হোসেন, ডাঃ মোহাম্মদ আব্দুল আহাদ ডাঃ মোহাম্মদ আব্দুল্লাহ ও ডাঃ মোহাম্মদ তৌফিকুল ইসলাম প্রমুখ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019