১৩ এপ্রিল ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন, ৩রা শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঈদের দিন স্ত্রী-সন্তানকে মাংস কিনে খাওয়াতে না পারায় চিরকুট লিখে আত্মহত্যা বানারীপাড়ায় সাকুরা পরিবহনের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত সবাইকে ঈদের শুভেচ্ছা জানান আগৈলঝাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আলম চাঁদ বৈসাবির রঙ লেগেছে পাহাড়ে হ্রদের জলে ভাসানো হলো রঙ-বেরঙের ফুল দর্শনায় ঈদের দিন মোটরসাইকেলের পাল্লাপাল্লিতে কিশোরের মৃত্যু ৪৮ ঘণ্টার মধ্যেই ইসরায়েলে ইরানের হামলা রাজধানীতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত এলাকায় মসজিদ ছিল না, জমি কিনে মসজিদ বানালেন সবজি বিক্রেতা ঈদের দিন পাহাড়ে ঘুরতে এসে প্রাণ গেল তিন বন্ধুর ইতিহাসের সবচেয়ে ভয়ঙ্কর বিমান দুর্ঘটনা, রানওয়েতে পুড়ে মৃত্যু হয় ৫৮৩ জনের
কোন কাজ বাস্তবায়নে আমাকে টাকা-পয়সা দিতে হবে না – এমপি নাইমুজ্জামান

কোন কাজ বাস্তবায়নে আমাকে টাকা-পয়সা দিতে হবে না – এমপি নাইমুজ্জামান

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধিঃ
পঞ্চগড়-১ আসনের এমপি নাইমুজ্জামান ভূঁইয়া মুক্তা বলেছেন, আমাকে আগের এমপি’র মতো কোন কাজ বাস্তবায়ন ও নিয়োগের সুপারিশের জন্য টাকা পয়সা দিতে হবে না এবং কেউ দেয়ার চেষ্টাও করবেন না। আমি সাদা পাঞ্জাবি পড়ি দয়া করে কেউ আমার পাঞ্জাবিতে দাগ লাগানোর চেষ্টাও করবেন না। আমি জননেত্রী শেখ হাসিনার হাতে গড়া সৈনিক এবং জাতির পিতা বঙ্গবন্ধুর আর্দশে বিশ্বাসী। আমি জনপ্রতিনিধি হিসেবে পঞ্চগড়-১ আসনে গণমানুষের জনসেবা ও এলাকার উন্নয়ন কাজ করে যেতে চাই। তাই আপনারা আমাকে সাদা মনে খুজবেন এবং আমার কাছে আসবেন; আমি আপনাদের বুকে টেনে নেব। তবে ইহার কোন ব্যতয় হলে আমি নেতা-কর্মীদের বেঁছে নিয়েই তাদের সাথেই পথ চলবো। তিনি দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, অতীতের সকল কর্মকান্ড ভুলে গিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের ছায়াতলে ঐক্যবন্ধভাবে পথ চলব এটাই আমার প্রত্যাশা।
শনিবার বিকালে তেঁতুলিয়া উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে নির্বাচন পরবর্তী দলী নেতা-কর্মীদের সংগে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
উপজেলা আওয়ামলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা ইয়াছিন আলী মন্ডলের সভাপতিত্বে অন্যান্যদের বক্তব্য রাখেন কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন, জেলা আওয়ামলীগের সহসভাপতি আবু তোয়াবুর রহমান, পঞ্চগড় সদর আওয়ামীলীগের সাধারন সম্পাদক শেখ কামরুজ্জামান মিলন, তেঁতুলিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, বাংলাবান্ধা ইউনিয়ন চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কুদরত-ই-খুদা মিলন, আওয়ামীলীগ সদস্য শফিউল আলম বুলবুল স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত আলী মিয়া, যুবলীগের যুগ্ম-আহবায়ক আতাউর রহমান প্রমুখ।
এর আগে প্রধান অতিথি বকশিপাড়া গ্রামে আগুনে পুড়ে যাওয়া হাসিবুর রহমানের বাড়িঘর দেখে আর্থিক অনুদান সহ সাহায্য সহযোগিতা করেন। পরে তিরনইহাট ইউনিয়ন আওয়ামীলীগ ও বাংলাবান্ধা ইউনিয়ন আওয়ামীলীগ দলীয় নেতা-কর্মীদের সংগে সংক্ষিপ্ত মতবিনিময় করেন এবং এলাকার নানামুখী উন্নয়ন কাজের ঘোষণা দেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019