১২ মে ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন, ৩রা জিলকদ, ১৪৪৫ হিজরি, রবিবার, ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
নেছারাবাদে জোরপূর্বক জমি দখলের অভিযোগ দুর্ঘটনায় উল্টে গেল গাড়ি, উদ্ধার ১০ কোটি টাকা! ঘোড়াঘাটে ৮০পিচ টাপেন্টাডল ট্যাবলেটসহ গৃহবধূ গ্রেপ্তার দামুড়হুদার বজ্রপাতে নিহত বাড়িতে উপজেলা প্রশাসনের সমবেদনা ও আর্থিক সাহায্য প্রদান দামুড়হদার নবনির্বাচিত চেয়ারম্যানকে দর্শনা প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল অভিনন্দন ও শুভেচ্ছা বিনিময় ফিরে আসছে তাপপ্রবাহ, যেদিন থেকে শুরু বরিশাল বিএমপি বদলি জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত বরিশাল নগরীতে চার রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন দামুড়হুদা ও দর্শনায় বজ্রপা‌তে মৃত্যু ২,আহত ১ ঘোড়াঘাট উপজেলা পৌনে দুই কোটি টাকার সরকারী চাল ও বস্তা গুদাম কর্মকর্তার পেটে, ব্যবস্থা নিতে দুদকের দ্বারস্থ পুলিশ
তেঁতুলিয়ায় কাল্বের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

তেঁতুলিয়ায় কাল্বের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

Exif_JPEG_420

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধিঃ উপজেলা শিক্ষক কর্মচারী কো-আপারেটিভ ক্রেডিট ইউনিয়ন (কাল্ব)র ১৫ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শনিবার দুপুরে কাল্ব কার্যালয় মাঠে আলোচনা সভায় সমিতির চেয়ারম্যান ও ভজনপুর দেবনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা সমবায় অফিসার মোস্তফা কামাল। কালব তেঁতুলিয়া শাখার ডিরেক্টর খন্দকার সামসুজ্জোহা নিয়াজিদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জিল্লুর রহমান ডিরেক্টর “ক” অঞ্চল, মামুন কবীর উপজেলা সমবায় অফিসার, আবু সাঈদ চেয়ারম্যান পঞ্চগড় জেলা ক্লাস্টার প্রতিনিধি, আপেল মাহমুদ চেয়ারম্যান বোদা উপজেলা শাখা প্রমূখ। সভায় বার্ষিক রিপোর্ট পেশ করেন সাধারণ সম্পাদক মাসুদ আল করিম। পরে লটারি বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণীর করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019