২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন, ১৮ই শাবান, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
হিজাব না পরায় ৯ ছাত্রীর চুল কেটে দিলেন শিক্ষিকা বাউফলে অনুমোদন ছাড়াই ক্লিনিক চালানো সেই ভুয়া ডাক্তার কারাগারে পুলিশ সদস্যের হাতে মাদক দেখলেই চাকরি যাবে: আইজিপি বাড়িতে বাবার লাশ এসএসসি পরীক্ষা কেন্দ্রে মেয়ে তেঁতুলিয়ায় আওয়ামী লীগ নেতার মৃত্যু সুন্দরগঞ্জের বামনডাঙ্গায় ৪ পুলিশ হত্যা দিবস পালিত ঝালকাঠিতে ভোক্তা অধিকারের অভিযান দুটি ব্যবসা প্রতিষ্ঠানে ২৮ হাজার টাকা জরিমানা গৌরনদী কাঁঠালতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত দর্শনা থানার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী আজ, ৪ বছরে ৪ ওসি মাদকাসক্ত ছেলেকে ভ্রাম্যমাণ আদালতে দিলেন বাবা ফেসবুকে কমেন্ট করায় যুবক খুন
আওয়ামী লীগের মার্কা নৌকায় ভোট দিয়ে দেশের উন্নয়ন অগ্রগতি ধরে রাখার সুযোগ দিন -নির্বাচর্নী জনসভায় রেলপথ মন্ত্রী সুজন

আওয়ামী লীগের মার্কা নৌকায় ভোট দিয়ে দেশের উন্নয়ন অগ্রগতি ধরে রাখার সুযোগ দিন -নির্বাচর্নী জনসভায় রেলপথ মন্ত্রী সুজন

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধিঃ জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের মার্কা নৌকায় আবারও ভোট দিয়ে দেশের উন্নয়ন অগ্রগতি ধরে রাখার সুযোগ দিন। কোন রকম দ্বিধাদ্বন্দ না করে নৌকা মার্কার প্রার্থী নাইমুজ্জামান ভুইয়া মুক্তাকে ৭ জানুয়ারি আপনাদের মহামূল্যবান ভোট দিয়ে বিপুল ভোটে জয়যুক্ত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন। তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের দিকে অগ্রসর করছেন; অপরদিকে বিএনপি জামাত জোটের সন্ত্রাসীরা এদেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে নির্বাচন বানচাল করার জন্য অগ্নি সন্ত্রাস সহ নানামুখী সন্ত্রাসী কর্মকান্ড করে যাচ্ছেন। দেশ বিরোধী অপশক্তি রুখে দিতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে বিদেশী শক্তিকে প্রমাণ করে দেবেন; এদেশের মানুষ শেখ হাসিনার উন্নয়নের পক্ষে আছে এবং আগামী দিনেও থাকবে। মঙ্গলবার রাত সাড়ে ৭টায় তেঁতুলিয়া চৌরাস্তা বাজারে পঞ্চগড়-১ (তেঁতুলিয়া, সদর ও আটোয়ারি) আসনে নৌকা মার্কার নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এছাড়াও তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন ও সাফল্যের কর্মকান্ড জনগণের মাঝে তুলে ধরেন।
উপজেলা আওয়ামলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা ইয়াছিন আলী মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পঞ্চগড়-১ আসনের নৌকা মার্কার প্রার্থী নাইমুজ্জামান ভূঁইয়া মুক্তা, কেন্দ্রীয় কৃষকলীগের সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন, সাবেক সংসদ সদস্য ফরিদা আকতার হীরা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা কাজী মাহাবুবুর রহমান, পঞ্চগড় সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম।
উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সর্দার আফতাব উদ্দীনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্যে নৌকার প্রার্থী নাইমুজ্জামান ভূঁইয়া মুক্তা বলেন, আমি আপনাদের ভোটে নৌকা মার্কা জয়যুক্ত হলে আমার কাজ হবে পঞ্চগড়ে চা চাষীদের দুঃখ দুর্দশা লাঘবে সকল সিন্টিকেট ভেঙ্গে দিয়ে ন্যায্য মূল্যের ব্যবস্থা করব এবং পঞ্চগড়ে বন্ধ হওয়া ভারি শিল্প সুগার মিলস লি. আধুনিকীকরণ যন্ত্রপাতির মাধ্যমে পুঃনরায় চালুর ব্যবস্থা করা, পঞ্চগড় শহরের বিকল্প ব্রিজ ও বাইপাস সড়ক নির্মাণ করা, শিক্ষার্থীদের দীর্ঘদিনের দাবী একটি মেডিকেল কলেজ স্থাপন করা সহ পাথর শ্রমিক ভাইদের ভাগ্যের উন্নয়নে কাজ করা। হামার পঞ্চগড় হামরা গড়িমো আঞ্চলিক ইশতেহারে প্রাধান্য পাবে বেকারত্ব মুক্ত পঞ্চগড় গড়ার লক্ষে বিপুল সংখ্যক যুব সমাজের কাজের সুযোগ সৃষ্টি করার জন্য শিল্পকারখানা স্থাপন করা। তাই জেলার মাটি ও গরীব-দুঃখী মেহনতি মানুষের সেবা করার এবং অসম্পন্ন উন্নয়ন কাজগুলো সম্পন্ন করার জন্য আগামী ৭ই জানুয়ারী স্বতঃস্ফূর্তভাবে নৌকা মার্কায় একটি করে ভোট ভিক্ষা দিয়ে আমাকে জয়যুক্ত করবেন।
এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামলীগের সাধারণ সম্পাদক (ভার.) আবু সারোয়ার বকুল, জেলা আওয়ামীগের সহ-সভাপতি আবু তোয়াবুর রহমান, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এ্যাড. আবু বক্কর সিদ্দিক, জেলা পরিষদ সদস্য আক্তারুন নাহার সাকি, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোখলেছার রহমান রাজা, জেলা শ্রমিক লীগের সভাপতি শাহীন রেজা মিয়া, জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক রুনা রাব্বি, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জুলফিকার আলী জুয়েল, সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, উপজেলা যুবলীগের যুগ্মআহবায়ক আতাউর রহমান, ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল বাছেদ, সাবেক সাধারণ সম্পাদক আবদুল হাকিম প্রমুখ রাখেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019