১০ মে ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন, ১লা জিলকদ, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
সুন্দরগঞ্জে আওয়ামীলীগের ভোট প্রার্থনা কর্মী প্রশিক্ষণ

সুন্দরগঞ্জে আওয়ামীলীগের ভোট প্রার্থনা কর্মী প্রশিক্ষণ

শহীদুল ইসলাম শহীদ,(গাইবান্ধা) প্রতিনিধি
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় আওয়ামীলীগের পক্ষে ভোট প্রার্থনা কর্মী প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচন নিয়ে সরকার প্রধানের উন্নয়ন চিত্র, ভবিষৎ পরিকল্পনার বার্তা, ভোট কেন্দ্রে ভোটারদের উপস্থিতি নিশ্চিত করনে পাড়া ও মহল্লায় গিয়ে সচেতনতা বিষয়ক ভোট প্রার্থনা কর্মী প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির তত্ত¡াবধানে এই প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। এতে প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় প্রশিক্ষক টিম। সার্বিক সহযোগিতায় ছিলেন জাতীয় নির্বাচন পরিচালনা কার্যালয়ের আঞ্চলিক সমন্বয়ক সাবেক ছাত্রলীগ নেতা প্রল্লব কুমার বর্মন, সহযোগিতায় করেন জেলা সমন্বয়কারি ডাঃ উদয় কর্মকার। এই প্রশিক্ষণ কর্মসূচিতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি আফরুজা বারী ও সাধারন সম্পাদক আশরাফুল আলম সরকার। প্রশিক্ষণে উপজেলার ১৫টি ইউনিয়ন ও একটি পৌরসভার মনোনীত নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।
জানা গেছে, ২০০ জন ভোটারের জন্য একজন ভোট প্রার্থনা কর্মী মনোনীত করা হয়েছে। এজন্য ২০০ কর্মীকে প্রশিক্ষণের জন্য একজন করে প্রশিক্ষক নিয়োগ করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019