১৪ মে ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন, ৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বলেন পাকিস্তানি দেন দেশি, যত কায়দায় তনির প্রতারণা চুয়াডাঙ্গায় স্বামীর মোটরসাইকেল থেকে ছিটকে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে স্ত্রীর মৃত্যু অতিরিক্ত ডিআইজি রফিকের ঘুষ-দুর্নীতি, অঢেল সম্পদে নজর দুদকের নারীর সঙ্গে ঘনিষ্ট সম্পর্ক, মোংলার ওসি তদন্তকে প্রত্যাহার রাজধানীতে তিন পার্বত্য জেলার কৃষ্টি, সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনীবিতান উদ্বোধন করেন পার্বত্য প্রতিমন্ত্রী জীবননগরে ট্রাক চালকের সড়ক দুর্ঘটনায় মৃত্যু মুলাদিতে ভেটেরিনারী টিচিং হাসপাতালের ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত আগৈলঝাড়ায় দুই জন চেয়ারম্যান সহ ১১ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ আজকের ক্রাইম নিউজ এর পক্ষ থেকে এডিশনাল এসপিকে ফুলের শুভেচ্ছা বাবুগঞ্জে সিএজি কার্যালয়ের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত
নিখোঁজ ভারসাম্যহীন কিশোরীর মৃত্যুদেহ খাল থেকে উদ্ধার

নিখোঁজ ভারসাম্যহীন কিশোরীর মৃত্যুদেহ খাল থেকে উদ্ধার

ঝালকাঠি প্রতিনিধি :
ঝালকাঠির সদর উপজেলায় খাল থেকে ময়ূরী আক্তার (১৮) নামে এক মানসিক ভারসাম্যহীন কিশোরীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সাড়ে ১১ টার দিকে সদর উপজেলার নথুলল্লাবাদ ইউনিয়নের তেতুলতলা বাজার এলাকার খাল থেকে ভাসমান অবস্থা ওই কিশোরীর মৃতদেহ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল শনিবার দুপুর থেকে ময়ূরী নিখোঁজ ছিলো। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। আজ সাড়ে ১১ টার দিকে তেতুলতলা বাজারের পাশে খাল থেকে তার লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দিলে।পরে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে। কিশোরী ময়ূরী আক্তার ওই এলাকার সৈয়দ আলী খানের মেয়ে।

স্থানীয়রা জানান, কিশোরী ময়ূরী শারীরিক মানসিক ও ভারসাম্যহীন ছিল। হয়তো গতকাল কোন এক সময় বাড়ির পাশে খালে পড়ে যায় । স্বজনরা অনেক খোঁজাখুঁজি করেছে সন্ধান পায়নি। আজ শুক্রবার সকালে মৃতদেহ খালে বাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

ওসি নাসির উদ্দীন সরকার বলেন, মানসিক ভারসাম্যহীন ওই কিশোরীর মরাদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের অভিযোগ না থাকায় মরাদেহটি হস্তান্তর করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019