২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন, ১৮ই শাবান, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
হিজাব না পরায় ৯ ছাত্রীর চুল কেটে দিলেন শিক্ষিকা বাউফলে অনুমোদন ছাড়াই ক্লিনিক চালানো সেই ভুয়া ডাক্তার কারাগারে পুলিশ সদস্যের হাতে মাদক দেখলেই চাকরি যাবে: আইজিপি বাড়িতে বাবার লাশ এসএসসি পরীক্ষা কেন্দ্রে মেয়ে তেঁতুলিয়ায় আওয়ামী লীগ নেতার মৃত্যু সুন্দরগঞ্জের বামনডাঙ্গায় ৪ পুলিশ হত্যা দিবস পালিত ঝালকাঠিতে ভোক্তা অধিকারের অভিযান দুটি ব্যবসা প্রতিষ্ঠানে ২৮ হাজার টাকা জরিমানা গৌরনদী কাঁঠালতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত দর্শনা থানার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী আজ, ৪ বছরে ৪ ওসি মাদকাসক্ত ছেলেকে ভ্রাম্যমাণ আদালতে দিলেন বাবা ফেসবুকে কমেন্ট করায় যুবক খুন
নিখোঁজ ভারসাম্যহীন কিশোরীর মৃত্যুদেহ খাল থেকে উদ্ধার

নিখোঁজ ভারসাম্যহীন কিশোরীর মৃত্যুদেহ খাল থেকে উদ্ধার

ঝালকাঠি প্রতিনিধি :
ঝালকাঠির সদর উপজেলায় খাল থেকে ময়ূরী আক্তার (১৮) নামে এক মানসিক ভারসাম্যহীন কিশোরীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সাড়ে ১১ টার দিকে সদর উপজেলার নথুলল্লাবাদ ইউনিয়নের তেতুলতলা বাজার এলাকার খাল থেকে ভাসমান অবস্থা ওই কিশোরীর মৃতদেহ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল শনিবার দুপুর থেকে ময়ূরী নিখোঁজ ছিলো। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। আজ সাড়ে ১১ টার দিকে তেতুলতলা বাজারের পাশে খাল থেকে তার লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দিলে।পরে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে। কিশোরী ময়ূরী আক্তার ওই এলাকার সৈয়দ আলী খানের মেয়ে।

স্থানীয়রা জানান, কিশোরী ময়ূরী শারীরিক মানসিক ও ভারসাম্যহীন ছিল। হয়তো গতকাল কোন এক সময় বাড়ির পাশে খালে পড়ে যায় । স্বজনরা অনেক খোঁজাখুঁজি করেছে সন্ধান পায়নি। আজ শুক্রবার সকালে মৃতদেহ খালে বাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

ওসি নাসির উদ্দীন সরকার বলেন, মানসিক ভারসাম্যহীন ওই কিশোরীর মরাদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের অভিযোগ না থাকায় মরাদেহটি হস্তান্তর করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019