২৪ এপ্রিল ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত বানারীপাড়ায় অগ্নিকান্ডে দিনমজুরের বসতঘর ভস্মিভূত: খোলা আকাশের নীচে সপরিবারে মানবেতর জীবন!
দর্শনা থানা প্রেসক্লাবে মতবিনিময় ও পরিচিত সভা অনুষ্ঠিত।

দর্শনা থানা প্রেসক্লাবে মতবিনিময় ও পরিচিত সভা অনুষ্ঠিত।

আজকের ক্রাইম ডেক্স

দর্শনা থানা প্রেসক্লাবের সভাপতি মো: নুরুল আলম বাকু’র সভাপতিত্বে প্রেসক্লাব চত্বরে অদ্য ২০/০৮/২১ ইং, রোজ শুক্রবার বিকেল ৫ ঘটিকায় দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহব্বুর রহমান কাজলের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতেই ক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক মুরশীদ আলম স্বরচিত কবিতা আবৃত্তি করেন। এ সভায় আলোচনা করেন দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহব্বুর রহমান কাজল, দর্শনা থানা প্রেসক্লাবের সভাপতি মো: নুরুল আলম বাকু, সহ-সভাপতি ইব্রাহিম হোসেন ইবু,সহ-সাধারন সম্পাদক রাজিব আহম্মেদ রাজু, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহব্বুর রহমান কাজল বলেন সাংবাদিকতা একটি মহান পেশা। এ পেশায় অনেকে শখের বসে আবার কেহ পেশাদার হিসেবে সাংবাদিকতা বেছে নিয়েছেন।
পুলিশ আর সাংবাদিক দর্পনের এপাশ -ওপাশ।
দুর্নীতি দমনে ন্যায় ও নিষ্ঠাবান হয়ে হাতে হাত রেখে একযোগে কাজ করতে পারলেই দেশ হবে সন্ত্রাস ও দুর্নীতি মুক্ত।

এসময় আরও উপস্থিত ছিলেন।
দর্শনা থানা প্রেসক্লাবে অর্থ-সম্পাদক আমিনুল ইসলাম (বিপলু),দপ্তর -সম্পাদক রায়হান রানা,জনকল্যাণ ও মানবাধিকার সম্পাদক মনির হোসেন মুকুল,নির্বাহী সদস্য সোহেল রানা,সানোয়ার হোসেন,আমিনুল ইসলাম, আসহাবুল আলম,মনিরুল -উজ- জামান, সাইফুল ইসলাম রবিউল,ফিরোজ আলম জান্টু,সাকিল আহম্মেদ, রাজিবুল হক হৃদয়,আজহারুল হাসান সুমন প্রমুখ।সভাপতির বক্তব্যের মধ‍্যদিয়ে আলোচনা এবং পরিচিতি সভার সমাপ্তি ঘটে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019