০২ মে ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন, ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন ঝালকাঠিতে আর ডি এফ’র কিশোরী কর্মী সহ দুই কিশোরীর বাল্য বিয়ে পন্ড ও আর্থিক জরিমানা দামুড়হুদায় উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় নির্বাচনী ভোটযুদ্ধে চেয়ারম্যান পদে ২জন সহ প্রার্থী হয়েছে ১৩ জন বাকেরগঞ্জের দাড়িয়ালে সড়ক নির্মানে দূর্নীতি ও অনিয়ম কে এম পি লবণচরা থানা পুলিশের অভিযানে সোনা চোরাকারবারি গ্রেফতার,৭ পিস স্বর্ণের বার উদ্ধার তেঁতুলিয়ায় আচরণবিধি মানছে না প্রার্থীরা, পোষ্টারে ছেয়ে গেছে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান তদারকি নেই সংশ্লিষ্টদের বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী দুলালের মতবিনিময় বিদেশে পালানোর সময় শত কোটি টাকা আত্মসাতের হোতা বিমানবন্দরে গ্রেফতার উসকানিতে নিজের রুটি-রুজির সংস্থান ধ্বংস করবেন না: শেখ হাসিনা
করোনা রোগীদের বিনামূল্যে অক্সিজেন পৌঁছে দেবে পুলিশ।

করোনা রোগীদের বিনামূল্যে অক্সিজেন পৌঁছে দেবে পুলিশ।

আজকের ক্রাইম ডেক্স
করোনায় আক্রান্ত রোগীদের বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দেয়ার জরুরি পরিসেবা চালু করেছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি)। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় নগরীর পুলিশ লাইন্সে এ কার্যক্রমের উদ্বোধন করেন বিএমপি পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান।

তিনি বলেন, নগরীতে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ও মৃত্যুর হার বেড়ে চলছে। এসময় একজন করেনা রোগীর সবচেয়ে বেশি প্রয়োজন হয় অক্সিজেনের। হঠাৎ করে এ অক্সিজেন পাওয়া যায় না। মুমূর্ষু রোগীকে হাসপাতালে নেয়ার আগে পর্যন্ত অক্সিজেনের প্রাথমিক সুবিধা দিতে এ কার্যক্রম শুরু করা হয়েছে।

 

পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান বলেন, পুলিশের নিজস্ব অর্থায়নে ২৪ ঘণ্টা এ সেবা চালু থাকবে। রোগীর জন্য যেকোনো ব্যক্তি মেট্রোপলিটন পুলিশের কন্ট্রোল রুমে অথবা সরাসরি পুলিশ লাইন্সে এসে অক্সিজেনের জন্য আবেদন করতে পারবেন। এরপর তাৎক্ষণিকভাবে পুলিশ সদস্যদের মাধ্যমে রোগীর বাড়িতে অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দেয়া হবে।

তিনি আরো বলেন, এজন্য তিনটি দল প্রস্তুত করা হয়েছে। প্রত্যেক দলে পাঁচজন করে পুলিশ সদস্য রয়েছেন। তাদের এ কাজে প্রশিক্ষণ দেয়া হয়েছে। শুরুতে ২২টি সিলিন্ডার দিয়ে কার্যক্রম শুরু করা হয়েছে। প্রয়োজনে সিলিন্ডরের সংখ্যা বাড়ানো হবে।

এসময় পুলিশ লাইন্সে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর-দফতর) প্রলয় চিসিম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অপারেশন অ্যান্ড প্রসিকিউশন) মো. এনামুল হক, উপ-পুলিশ কমিশনার (সদর-দফতর) মো. নজরুল হোসেন, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মো. মোকতার হোসেন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, উপ-পুলিশ কমিশনার (ক্রাইম অপারেশন অ্যান্ড প্রসিকিউশন) খাঁন মুহাম্মদ আবু নাসের, উপ-পুলিশ কমিশনার (গোয়েন্দা) মো. মনজুর রহমান পিপিএম বার, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদরদফতর, উত্তর অ্যান্ড পিএমটি) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ক্রাইম অপারেশন অ্যান্ড প্রসিকিউশন) মো. আকরামুল হাসান প্রমুখ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019