২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ বৃষ্টি প্রত্যাশায় ইস্তিস্কার নামাজে কাঁদলেন ঝালকাঠিবাসী দামুড়হুদায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে করণীয়” শীর্ষক সেমিনার আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে- পার্বত্য প্রতিমন্ত্রী বরিশালে মাদক মামলার রায়ে অভিযুক্ত খালাস, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা চুয়াডাঙ্গায় ইসলামী নেতাদের নিয়ে পুলিশের মতবিনিময় সভা কে এম পি খালিশপুর থানা পুলিশের অভিযানে অনলাইন ডিজিটালাইজড প্রতারক চক্রের ২সক্রিয় সদস্য গ্রেপ্তার। আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের
সিলেট নগরীর চারা দিঘীরপাড় থেকে শিশুর খন্ডিত দুটি পা উদ্ধার।

সিলেট নগরীর চারা দিঘীরপাড় থেকে শিশুর খন্ডিত দুটি পা উদ্ধার।

আবুল কাশেম রুমন,সিলেট: সিলেট নগরীর চারাদিঘীরপাড় এলাকা থেকে দু’টি খন্ডিত পা উদ্ধার করেছে পুলিশ। সোমবার স্থানীয়রা পা দুটি দেখে পুলিশে খবর দিলে সিলেট কোতোয়ালি মডেল থানার একদল পুলিশ ঘটনাস্থলে এসে দুপুরে পা দুটি উদ্ধার করেন। এ ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। কোতোয়ালি থানার ওসি তদন্ত মোহাম্মদ ইয়াছিন বলেন, চারা দিঘীরপাড় এলাকাস্থ একটি ডাস্টবিন থেকে দুটি পা উদ্ধার করা হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা যাচ্ছে পা দুটি ৬/৭ বছরের কোনো শিশুর। চারাদিঘীর পাড়ের ঠিক বিপরীতেই সিলেটের সর্ববৃহৎ মানিকপীর কবরস্থান। মরদেহ দাফনের পর অরক্ষিত থাকায় অনেক সময় রাতে শেয়াল গর্ত করে কবর থেকে লাশ তুলে ফেলে। এর আগেও ওই এলাকায় একাধিকবার শিশুর খন্ডিত মরদেহ পাওয়া গেছে। এ দুটি পাও মানিকপীর কবরস্থান থেকে কোনো পশু তুলে ফেলতে পারে বলেও ধারণা করছে পুলিশ।
তবে পুলিশ তদন্ত শুরু করেছে। আশপাশের ভিডিও ফুটেজ তদন্ত করে দেখা হচ্ছে। হত্যাকান্ড হলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন ওসি ইয়াসিন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019