২৭ এপ্রিল ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় দর্শনায় তৃষ্ণার্থ পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ,স্যালাইন এবং শরবত পানি বিতরণ ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় চালক- হেলপার নিহত ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের উপর দুর্বৃত্তদের হামলা চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম বানারীপাড়ায় বসতঘরে লাগা আগুনে শতবর্ষী বৃদ্ধার করুন মৃত্যু ! বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী
সিলেটে আগামী রোববার থেকে দোকান পাট খোলার ঘোষণা ব্যবসায়ীদের।

সিলেটে আগামী রোববার থেকে দোকান পাট খোলার ঘোষণা ব্যবসায়ীদের।

আবুল কাশেম রুমন,সিলেট: করোনা পরিস্থিতিতে গত ১ বছরে দেয়ালে পিট লেগে গেছে। আর লকডাউন বাড়ালে তা মানা হবে না। ১১ এপ্রিল থেকে সিলেটে সকল ব্যবসায়ীরা দোকানপাট ও বিপনী বিতান গুলো খোলার ঘোষণা দিয়েছেন। বুধবার (৭ এপ্রিল) বিকেলে সিলেট নগরীর বন্দরবাজারস্থ হাসান মার্কেটে বৈঠক শেষে ব্যবসায়ী নেতারা এ ঘোষণা দেন। এসময় ব্যবসায়ীরা সরকারের কাছে দাবী জানান,এক সপ্তাহের বেশি লকডাউনের মেয়াদ না বাড়ানোর জন্য।
সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি আব্দুল রহমান জানান, আমারা সরকারের সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করেছি। সামনে রমজান ও ঈদের বাজার আমাদের গত বছরের ক্ষতি পুষিয়ে না তুললে আমাদের রাস্তায় বসা ছাড়া আর কোন পথ নেই। বিধায় আগামী (১০এপ্রিল) শনিবার সকাল ১১ টায় আমরা কোর্ট পয়েন্টে মানববন্ধন করব এবং রোববার (১১ এপ্রিল) সন্ধ্যা থেকে সিলেটের সকল ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা হবে বলে জানান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019