২৯ মার্চ ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে দু’ দেশের পতাকা বৈঠক শেষে ভারতীয় নাগরিককে ফেরত কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় ১ ডাকাত গ্রেফতার দামুড়হুদায় নাশকতার মামলায় জামায়াতের উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ সাবেক চেয়ারম্যান,সাবেক ভাইস ঝালকাঠি পৌরসভার দুই খেয়াঘাট ইজারায় হাইকোর্টের স্থগিতাদেশ বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম টুরিস্ট পুলিশের মতবিনিময় সভা গাজীপুর জেলার শালবন গ্রীন রিসোর্টে সাথে ঝালকাঠিতে জাতীয় দিবস পালন না করায় হাসপাতালের তত্ত্বাবধায়ককে শোকজ ঝালকাঠিতে ভূমি সেবার টেকসই মানোন্নয়নের লক্ষ্যে উপজেলা প্রশাসনের সাথে টিআইবি-সনাকের অধিপরামর্শ সভা বরিশালে মসজিদে নামাজ চলাকালীন এসি বিস্ফারণ, কোন হতাহতের ঘটনা ঘটেনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী
সিলেটের দক্ষিণ সুরমায় সড়ক দুর্ঘটনায় নিহত-৩। আজকের ক্রাইম-নিউজ

সিলেটের দক্ষিণ সুরমায় সড়ক দুর্ঘটনায় নিহত-৩। আজকের ক্রাইম-নিউজ

আবুল কাশেম রুমন,সিলেট: সিলেটের দক্ষিণ সুরমায় সড়ক দুর্ঘটনায় ৩ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। ৩১ মার্চ (বুধবার) বিকেলে দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটেছে। জানা যায় হবিগঞ্জ থেকে সিলেটে আসার পথে হবিগঞ্জ এক্সপ্রেসের একটি বাস একটি সিএনজি অটোরিক্সাকে পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই অটোরিক্সা দুমড়ে মুচড়ে যায় এবং দুজন নিহত হন। অপর একজন সিলেট ওসমানী হাসপাতালে যাওয়া পথে মৃত্যু হয়।
যারা নিহত হয়েছেন তারা হলেন- ওসমানীনগরের নিজ কুরুয়া এলাকার মৃত তহির উল্লাহর ছেলে অটোরিক্সা চালক শামীম আহমদ (৩৫), বিশ্বনাথে চানসিকাপন গ্রামের হোমিও চিকিৎসক চেরাগ আলীর স্ত্রী রাহেলা বেগম (৪৮) ও তার মেয়ে কামরুন নেছা শিপা (২০)। দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্মতা মনিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। স্থানীয় ঘাতক বাসটিকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেন তবে বাস ড্রাইভার পালিয়ে যায় বলে জানা গেছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019