১৭ মে ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন, ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বাবুগঞ্জে ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫ টি ল্যাপটপ চুরি তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক বরিশালের হিজলা ও মুলাদীতে। চুয়াডাঙ্গায় আম সংগ্রহের উদ্বোধন বিদেশ ফেরত আগৈলঝাড়ার দুই যুবকের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি! বাবুগঞ্জে কৃষকদের কাছ থেকে ধান সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন নতুন করে আস্থার সম্পর্ক গড়তেই এ সফর: ডোনাল্ড লু বরিশালে যৌন হয়রানির দায়ে বরখাস্ত হওয়া শিক্ষকের মামলা ঝালকাঠি পৌর মিনিপার্ক এলাকায় পুলিশ ও ট্রাফিক বিভাগের অভিযান মোটরসাইকেলে মামলা চুয়াডাঙ্গায় ২ দিন ব্যাপী জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা উদ্বোধন
সিলেটর পাসপোর্ট অফিস সম্মুখে সড়ক দুর্ঘটনা: আহত-২। আজকের ক্রাইম-নিউজ

সিলেটর পাসপোর্ট অফিস সম্মুখে সড়ক দুর্ঘটনা: আহত-২। আজকের ক্রাইম-নিউজ

আবুল কাশেম রুমন,সিলেট: সিলেটে সিটির ২৭ নং ওর্যার্ডের দক্ষিণ সুরমা বিভাগীয় পাসপোর্ট অফিসের সম্মুখে সিএনজি ও ট্রাক পাচায় দুজন হত হওয়ার খবর পাওয়া গেছে। সিএনজিতে থাকা দুজনই যাত্রী ছিলেন মা ও ছেলে। গুরুত্বর আহত অবস্থায় তাদের সিলেটে ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতবস্থায় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। মঙ্গলবার (১৬ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনাটি ঘটে। খবর পেয়ে মোগলাবাজার থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরির্দশন করে।

স্থানীয়রা জানায়, সিলেটগামী (সিলেট-থ-১২-১৪৪৩) সিএনজি অটোরিকশা বিভাগীয় পাসপোর্ট অফিসের সামনে আসামাত্র (বরিশাল ট-১১-০২৫১) ট্রাকটি ঘুরানোর সময় সিএনজি অটোরিকশাকে চাপা দেয়। এসময় সিএনজি অটোরিকশার যাত্রী সাজনা বেগম ও তার ছেলে সিয়াবুর রহমান গুরুতর আহত হন।

বিষয়টি নিশ্চিত করেন সিলেট মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা। দুঘটনায় কবলিত সিএনজি আলমপুর পুলিশ পাড়িতে রাখা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019