০৪ মে ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
গৌরনদীতে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ: ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম তেঁতুলিয়ায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় বিএনপি’র আহ্বায়ক রেজা ও যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টির দল থেকে পদত্যাগ চুয়াডাঙ্গায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯ বাড়ি শেষ তিন বছর পর জামিনে কারামুক্ত মামুনুল হক দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস পাওনা টাকা না পেয়ে বন্ধুর স্ত্রীকে বিয়ে, অতঃপর… সাংবাদিককে হুমকি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়: মিলার দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা
চরমোনাই মাহফিল থেকে ফেরার পথে মুসল্লিদের ট্রলারডুবি। আজকের ক্রাইম-নিউজ

চরমোনাই মাহফিল থেকে ফেরার পথে মুসল্লিদের ট্রলারডুবি। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স
বরিশালে চরমোনাই দরবার শরিফের তিন দিনব্যাপী বার্ষিক ওয়াজ মাহফিল শেষে ফেরার পথে কীর্তনখোলা নদীতে মুসল্লিদের নিয়ে একটি ট্রলারডুবির ঘটনা ঘটেছে।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। তবে কোনো হতাহত বা নিখোঁজের খবর পাওয়া যায়নি। চরমোনাই মাহফিলে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত সদর নৌ-থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. জয়নাল এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মাহফিল শেষে চরমোনাই ঘাট থেকে সকাল সাড়ে ১০টার দিকে ৪০ থেকে ৪২ জন মুসল্লি একটি কাঠের তৈরি ইঞ্জিন চালিত ট্রলারে করে বরিশাল নগরীর উদ্দেশে রওনা হন। কিছুটা দূরে গেলে আরেকটি স্টিল বডির ট্রলার ওই ট্রলারটিকে ধাক্কা দেয়। এতে কাঠের তৈরি ট্রলারটির তলা ফেটে তলিয়ে যায়। এ সময় ঘাটে থাকা অন্য ট্রলার ও নৌকা তাদের উদ্ধারে এগিয়ে যায়।

এসআই জয়নাল আরও জানান, ট্রলার ডুবির ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। ওই ট্রলারে থাকা সব যাত্রীকে পুলিশ ও স্থানীয়রা উদ্ধার করেছে। তারা সবাই সুস্থ আছেন।

এর আগে, শনিবার সকালে আখেরি মোনাজাতের মাধ্যমে শেষ হয়েছে বরিশালের কীর্তনখোলা নদীর তীরে অবস্থিত চরমোনাইর ঐতিহ্যবাহী দ্বীনি প্রতিষ্ঠান জামেয়া রশিদিয়া আহসানাবাদ মাদরাসার (ফাল্গুনের) বার্ষিক মাহফিল। এতে চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম ধর্মপ্রাণ মুসল্লিদের বিশাল এ গণ জমায়েতে আখেরি মোনাজাত পরিচালনা করেন

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019