১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৩ রেকর্ড,হিট ওয়েভের সতর্কবার্তা বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো মামলা রাজনৈতিক নয়: প্রধানমন্ত্রী ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি গাড়ি-বাড়ি নিয়ে শো-অফ, ভুয়া ভিসা বিক্রি করে রাতারাতি কোটিপতি মামুন বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান বাবুগঞ্জে আওয়ামী লীগের সভাপতির সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ
মহানগরীর ১৪নং ওয়ার্ডে দুই হাজার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ। আজকের ক্রাইম-নিউজ

মহানগরীর ১৪নং ওয়ার্ডে দুই হাজার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ। আজকের ক্রাইম-নিউজ

রাজশাহী সিটি কর্পোরেশনের ১৪ ওয়ার্ড কাউন্সিলরের উদ্যোগে প্রায় দুই হাজার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে মহানগরীর ডাবতলার মোড় এলাকায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ১৪নং ওয়ার্ড কাউন্সিলর মো. আনোয়ার হোসেন আনার। বিশেষ অতিথি ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, শীতের শুরু থেকে সারা বাংলাদেশে মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার দেওয়া কম্বল শীতার্ত মানুষের মাঝে বিতরণ করা হচ্ছে। যেমনিভাবে করোনাকালে সরকারের ভান্ডার থেকে লক্ষ লক্ষ টন চাল, ডাল, আট সহ খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছেন প্রধানমন্ত্রী। আমরা রাজশাহীতে দফায় দফায় করোনায় ক্ষতিগ্রস্থ কর্মহীন ও নিম্ন আয়ের মানুষকে খাদ্য ও অর্থ সহায়তা প্রদান করেছি। দেশের মানুষের যেকোন প্রয়োজনে সব সময় পাশে থাকে আওয়ামী লীগ সরকার।

মেয়র আরো বলেন, রাজশাহীর সার্বিক উন্নয়ন করতে চাই। রাজশাহীর অব্যাহত উন্নয়ন চাইলে মত পরিবর্তন করবেন না। মত পরিবর্তন হলে কী হয়, সেটি ২০১৩ থেকে ২০১৮ সাল পর্যন্ত আপনারা দেখেছেন, রাজশাহীর কোন উন্নয়ন হয়নি।

মহানগর আওয়ামী লীগ সভাপতি লিটন আরো বলেন, রাজশাহীতে দীর্ঘদিনেও শিল্পায়ন ও কল-কারখানা না হওয়ায় চাকরির সংঙ্কট। শিল্পায়ন ও কর্মসংস্থানের জন্য আমাদের অনুরোধে মাননীয় প্রধানমন্ত্রী রাজশাহীতে ইতোমধ্যে তিনটি শিল্পাঞ্চল অনুমোদন দিয়েছেন। এরমধ্যে বিসিক শিল্পনগরী-২ ও চামড়া শিল্প পার্ক নির্মাণের কাজ এগিয়ে চলেছে। এই দুইটি শিল্পাঞ্চলে বিপুল সংখ্যক তরুণ-তরুণীর কর্মসংস্থান হবে। এছাড়া রাজশাহীতে মেডিকেল বিশ^বিদ্যালয় হচ্ছে, রাস্তা ও ড্রেন সহ বিভিন্ন অবকাঠামো নির্মাণ করা হচ্ছে। এরফলে এই এলাকার মানুষের আর্থ-সামাজিক উন্নয়ন ঘটেছে।

অনুষ্ঠানে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার বলেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশের উন্নয়ন করছেন। প্রধানমন্ত্রীর সহযোগিতায় রাজশাহীতে আমাদের লিটন ভাই ব্যাপক উন্নয়ন করছেন। উন্নয়ন চাইলে লিটন ভাইয়ের সাথেই থাকবে হবে। লিটন ভাই দুঃসময়ে আপনাদের পাশে আছে, আগামীতে তার সাথেই আপনাদের থাকতে হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ফিরোজ কবির সেন্টু, আইন বিষয়ক সম্পাদক এ্যাড: মোঃ মোসাব্বিরুল ইসলাম, কার্যনিবার্হী সদস্য মকলেসুর রহমান কচি, মহানগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, বোয়ালিয়া (পশ্চিম) থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুজ্জামান রতন, ১৪নং ওয়ার্ড (পূর্ব) আওয়ামী লীগের সাধারণ সম্পাদ তৌকির উদ্দিন খান খালেক সহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019