বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১২:৫২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
যুবতী নারীসহ এক বিজিবি সদস্য পুলিশের হাতে আটক। আজকের ক্রাইম-নিউজ স্বামীকে ঘুম পাড়িয়ে ইচ্ছেমতো কোপাল নববধূ! আজকের ক্রাইম-নিউজ বরিশালের গৌরনদীতে সেরনিয়াবাত মঈন আবদুল্লাহর জন্য দোয়া মোনাজাত” বরিশালের পুজা মন্ডপে পানিসম্পদ প্রতিমন্ত্রীর অনুদান সেরনিয়াবাত মঈন আব্দুল্লাহ বাংলাদেশ কৃষক লীগের কার্যকারি সদস্য নির্বাচিত হওয়ায় আনন্দ শোভাযাত্রা এসআই আকবর গ্রেপ্তার? জোর গুঞ্জন! আজকের ক্রাইম-নিউজ ডিমলায় চকলেট দেবার কথা বলিয়া ৩য় শ্রেনীর ছাত্রীকে ধর্ষন। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় শিশু ধর্ষণ চেষ্টাঃ লম্পটকে গণধোলাই শেষে পুলিশে সোপর্দ বগুড়ায় অদ্ভুত আকৃতির সেই শিশুটির মৃত্যু। আজকের ক্রাইম-নিউজ বানারীপাড়ায় বিদ্যুৎস্পর্শে ডক ইয়ার্ড মালিকের মর্মান্তিক মৃত্যু। আজকের ক্রাইম-নিউজ
আজকের ক্রাইম নিউজের সিনিয়র উপদেষ্টা কে সংবর্ধনা এবং নতুন সাংবাদিকদের বরণ অনুষ্ঠান।।

আজকের ক্রাইম নিউজের সিনিয়র উপদেষ্টা কে সংবর্ধনা এবং নতুন সাংবাদিকদের বরণ অনুষ্ঠান।।

মো: জাকিরুল ইসলাম দামুড়হুদা উপজেলা প্রতিনিধি

প্রতিটা দেশের সত্য প্রচারে নির্ভীক সৈনিক সে দেশের সাংবাদিক মহল। একজন সাংবাদিক সত্য ঘটনা পত্রিকার মাধ্যমে কোটি কোটি মানুষকে জানতে সহযোগিতা করেন। কিন্তু সাংবাদিকদের সঠিক দিক নির্দেশনা এবং সার্বক্ষণিক সাহস যোগাতে সহযোগিতা করেন উপদেষ্টা মহল। এরই আলোকে ” আজকের ক্রাইম নিউজ”এ বহু প্রতিভাবান ব‍্যাক্তি, জ্ঞান গরিমায় পর্যবশিত, সৎ এবং আদর্শবানব‍্যাক্তি চুয়াডাঙ্গা জেলার উথলী গ্রামের আবুল হাসান ( রাঙ্গা মিয়া ) সিনিয়র উপদেষ্টা হিসাবে নিযুক্ত হলেন। “আজকের ক্রাইম নিউজ” এর ব‍্যবস্থাপনা সম্পাদক মো: আমিনুল ইসলাম বহু সাংবাদিক সাথে নিয়ে মি. আবুল হাসান ( রাঙ্গা মিয়া) কে উথলীতে তার নিজ বাসায় আনুষ্ঠানিক ভাবে ফুলের মাল‍্য দিয়ে সংবর্ধনার মাধ্যমে গ্রহণ ও বরণ করে নেন। পরে মি.আবুল হাসান ( রাঙ্গা মিয়া) কে ” আজকের ক্রাইম নিউজ”এর পক্ষ থেকে একটি ডিজিটাল পরিচিত কার্ড প্রদান করেন। এখন থেকে প্রতিনিয়ত মি. আবুল হাসান ( রাঙ্গা মিয়া ) আজকের ক্রাইম নিউজ পত্রিকাটি বহু দূরে এগিয়ে নিতে সুকৌশল এবং সুপরামর্শ দিবেন।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে একই অনুষ্ঠানে কিছু নতুন সাংবাদিকদের বরণ করে নেয়া হয় তারা হলেন- মো: কামরুজ্জামান দর্শনা থানা প্রতিনিধি, মো: হাসিবুল হোসেন দামুড়হুদা থানা প্রতিনিধি এবং সমাপ্তি হাসান উথলী ইউনিয়ন প্রতিনিধি। এই অনুষ্ঠান চলাকালীন সময়ে উপস্থিত ছিলেন জীবন নগর উপজেলা প্রতিনিধি মো: শরিফুল ইসলাম, দামুড়হুদা উপজেলা প্রতিনিধি মো: জাকিরুল ইসলাম এবং জীবন নগর থানা প্রতিনিধি মো: মাসুদুর রহমান। সিনিয়র উপদেষ্টা মি. আবুল হাসান ( রাঙ্গা মিয়া ) প্রতিটি নতুন সাংবাদিকদের হাতে একটি করে “আজকের ক্রাইম নিউজ”এর পক্ষ হতে পরিচিতি কার্ড তুলে দেন। তিনি নতুন সাংবাদিকদের সততা এবং নিষ্ঠার সাথে সমাজ ও দেশের স্বার্থে কাজ করার জন্য আহবান জানান ; একই সাথে জাতিকে তাদের কাজে সার্বিক সহযোগিতা করার জন্য বিশেষভাবে অনুরোধ করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Design By Rana