বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৩:২৭ পূর্বাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
দেবরের লাগাতার ধর্ষণে অন্তঃসত্ত্বা প্রবাসীর স্ত্রী, অবশেষে বাড়ি ছাড়া। আজকের ক্রাইম-নিউজ বিয়েপাগল’ স্বামীর ‘বিশেষ অঙ্গ’ কাটলেন স্ত্রী। আজকের ক্রাইম-নিউজ ৪৫ কিশোরীকে ধর্ষণ: স্বামীর মৃত্যুদণ্ড, স্ত্রীর যাবজ্জীবন। আজকের ক্রাইম-নিউজ সৌখিন শিকারির বড়শিতে উঠল বিশাল বোয়াল মাছ। আজকের ক্রাইম-নিউজ বিশ্বের ৩ দেশে যাচ্ছে মেহেরপুরের সবজি। আজকের ক্রাইম-নিউজ তিতুদহের আড়িয়া গ্রামের প্রেমিকাদের সাথে দেখা করতে গিয়ে ৩ যুবক গ্যাঁড়াকলে: আজকের ক্রাইম-নিউজ মহেশপুর ব্যাটালিয়ন (৫৮বিজিবি) কর্তৃক মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠান অনুষ্ঠিত: আজকের ক্রাইম-নিউজ যুক্তরাষ্ট্রের ইতিহাসে প্রথম মুসলিম অ্যাটর্নি হচ্ছেন সায়মা। আজকের ক্রাইম-নিউজ বাইডেন প্রশাসনে নরসিংদীর ফারাহ। আজকের ক্রাইম-নিউজ নৌকা সমর্থক-পুলিশ-বিদ্রোহী আ’লীগ ত্রিমুখী সংঘর্ষ: আহত অর্ধশতাধিক। আজকের ক্রাইম-নিউজ
বিপদে পড়লে পুলিশকেই কিন্তু ডাকেন, হিছলগাড়ী ক্যাম্প ইনচার্জ এসআই প্রভাষ চন্দ্র শাহা।

বিপদে পড়লে পুলিশকেই কিন্তু ডাকেন, হিছলগাড়ী ক্যাম্প ইনচার্জ এসআই প্রভাষ চন্দ্র শাহা।

মোঃ তহিরুল ইসলাম স্টাফ রিপোর্টার ::-

চুয়াডাঙ্গা সদর উপজেলা বেগমপুর হিজলগাড়ী ক্যাম্প ইনচার্জ এসআই প্রভাষ প্রভাষ চন্দ্র শাহা সাহেব বলেন আজ আমাদের মন- মানসিকতা এমন এক পর্যায়ে চলে গেছে যে আমরা পুলিশ, আনসার, বিজিপি কে শএু মনে করি। কিন্তু না পুলিশ হলো জনগনের এক মাএ বিপদের দিনের বন্ধু। এটা সবাইকে মেনে নিতে হবে। আজ যে সব রাজনৈতিক ব্যাক্তিগন সরাসরি পুলিশ, আনসার ও বিজিপির নাম তুলে মিডিয়ার সামনে বড় বড় কথা বলেন আপনরা বিপদে পড়লে পুলিশকেই কিন্তু ডাকেন কথাটা মাথায় রাখখেন। আপনার বেইমানি করবেন কিন্তু পুলিশ ১০০% বেইমানি করবে না। রাত ১২/১ টার সময় খোজ করলেও পুলিশকে পাবেন। পুলিশ আনসার, বিজিপি কোন রাজনৈতিক দলের গঠন করা দল না এটা একটা নিরপেক্ষ বাহিনী। কোন দল আসে-গেলো এটা পুলিশের দেখার ব্যাপার না, কারন পুলিশ সর্বদায় দেশ ও জাতির উন্নয়ন চায়। পুলিশের কাজ এ দেশে আইনের শাসন প্রতিস্ঠা করা।
আপনরা যারা চায়ের দোকানে যেখানে সেখানে পুলিশ নিয়ে প্রশ্ন তুলছেন। মিডিয়ার সমানে বলেন। তাদেরকে জানা উচিত টাকা থাকলে পুলিশ কেনা যায় না কোটি কোটি টাকা দিয়ে এক জন সৎ পুলিশ অফিসারের নীতি তথা পুলিশ বাহিনীর নীতি কিনতে পারবেন না সম্ভব ও নয়। কারন পুলিশ আনসার, বিজিপি এক জন নয় এক একটি বাহিনী তাই সকলের উচিত বাহিনীকে নিয়ে বাজে মন্তব্য না করা। সকলের উচিত অধ্যায় সমালোচনা ও মন্তব্য পরিহার করে দেশ সেবায় নিজেকে উৎসর্গ করা। এসআই প্রভাষ চন্দ্র শাহা সাহেব বলেন মাদক কে জিরোপয়েন্টে আনবো ইনশাল্লাহ মাদক ও জঙ্গিবাদ নিয়ন্ত্রণে শুধু পুলিশের একার পক্ষে সম্ভব নয় সব শ্রেণির মানুষের প্রচেষ্টায় তা সম্ভব হবে। জনগণের সহযোগিতা ছাড়া সন্ত্রাস জঙ্গি ও মাদক নির্মূল সম্ভব নয়। আপনি যদি মাদককে ধ্বংস না করেন তবে মাদকই আপনাকে ধ্বংস করে দেবে। আমার আপনার পরিবারের সদস্যদের ধ্বংস করে দিবে গোটা সমাজকে। এসোআই প্রভাষ চন্দ্র শাহা বলেন পরিবারের অভিভাবকদের উদ্দেশ্য করে বলেন আপনাদের ছেলে-মেয়েরা বাড়ি থেকে স্কুল-কলেজের উদ্দেশ্যে বের হয়ে কোথায় কি করছে কার সঙ্গে মিশে সে ব্যাপারে আপনাদের ও একটু সচেতন হতে হবে। যারা জঙ্গিবাদকে অতীতে সমর্থন দিয়েছে তাদের যেভাবে আমরা রুখে দিয়েছি ভবিষ্যতেও রুখে দেব। মাদক জঙ্গি ও সন্ত্রাসী আর যাতে মাথা উঁচু করে না দাঁড়াতে পারে সেজন্য আপনাদের পাশে আমরা আছি থাকবো।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English