১৯ Jun ২০২৪, ১১:০১ অপরাহ্ন, ১২ই জিলহজ, ১৪৪৫ হিজরি, বুধবার, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
সিলেটে বন্যা পরিস্থিতি দেখতে আসলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী মো. মহিববুর রহমান এমপি ১৫ লাখে ছাগল কেনা সেই ইফাত আমার ছেলে নন: রাজস্ব কর্মকর্তা মতিউর রহমান সিলেটে আরো ১০ দিন ভারী বৃষ্টিপাত অব্যাহত থাকবে, জেলা ও উপজেলা শহরের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন দর্শনার ব্যবসায়ী ভারতীয় ভিসা আনতে যেয়ে মৃত্যু ভোলায় দেখা মিলেছে বিষাক্ত রাসেল ভাইপার সাপ সিলেট হার্ট অ্যাসোসিয়েশন এর নতুন কমিটি গঠন,সভাপতি ডাঃ সুধাংশু রঞ্জন দে সাধারণ সম্পাদক ডাঃ এস এম হাবিবউল্লাহ সেলিম বিরামপুর রেলস্টেশনে চাঁদাবাজির সময় ভূয়া পুলিশ আটক চুয়াডাঙ্গায় চলন্ত বাসের ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু, বন্ধু জখম চুয়াডাঙ্গার জীবননগরে ইটভাটার পিছন থেকে মরদেহ উদ্ধার দামুড়হুদায় সাপে কেটে জামায়াত নেতার মৃত্যু
বিপদে পড়লে পুলিশকেই কিন্তু ডাকেন, হিছলগাড়ী ক্যাম্প ইনচার্জ এসআই প্রভাষ চন্দ্র শাহা।

বিপদে পড়লে পুলিশকেই কিন্তু ডাকেন, হিছলগাড়ী ক্যাম্প ইনচার্জ এসআই প্রভাষ চন্দ্র শাহা।

মোঃ তহিরুল ইসলাম স্টাফ রিপোর্টার ::-

চুয়াডাঙ্গা সদর উপজেলা বেগমপুর হিজলগাড়ী ক্যাম্প ইনচার্জ এসআই প্রভাষ প্রভাষ চন্দ্র শাহা সাহেব বলেন আজ আমাদের মন- মানসিকতা এমন এক পর্যায়ে চলে গেছে যে আমরা পুলিশ, আনসার, বিজিপি কে শএু মনে করি। কিন্তু না পুলিশ হলো জনগনের এক মাএ বিপদের দিনের বন্ধু। এটা সবাইকে মেনে নিতে হবে। আজ যে সব রাজনৈতিক ব্যাক্তিগন সরাসরি পুলিশ, আনসার ও বিজিপির নাম তুলে মিডিয়ার সামনে বড় বড় কথা বলেন আপনরা বিপদে পড়লে পুলিশকেই কিন্তু ডাকেন কথাটা মাথায় রাখখেন। আপনার বেইমানি করবেন কিন্তু পুলিশ ১০০% বেইমানি করবে না। রাত ১২/১ টার সময় খোজ করলেও পুলিশকে পাবেন। পুলিশ আনসার, বিজিপি কোন রাজনৈতিক দলের গঠন করা দল না এটা একটা নিরপেক্ষ বাহিনী। কোন দল আসে-গেলো এটা পুলিশের দেখার ব্যাপার না, কারন পুলিশ সর্বদায় দেশ ও জাতির উন্নয়ন চায়। পুলিশের কাজ এ দেশে আইনের শাসন প্রতিস্ঠা করা।
আপনরা যারা চায়ের দোকানে যেখানে সেখানে পুলিশ নিয়ে প্রশ্ন তুলছেন। মিডিয়ার সমানে বলেন। তাদেরকে জানা উচিত টাকা থাকলে পুলিশ কেনা যায় না কোটি কোটি টাকা দিয়ে এক জন সৎ পুলিশ অফিসারের নীতি তথা পুলিশ বাহিনীর নীতি কিনতে পারবেন না সম্ভব ও নয়। কারন পুলিশ আনসার, বিজিপি এক জন নয় এক একটি বাহিনী তাই সকলের উচিত বাহিনীকে নিয়ে বাজে মন্তব্য না করা। সকলের উচিত অধ্যায় সমালোচনা ও মন্তব্য পরিহার করে দেশ সেবায় নিজেকে উৎসর্গ করা। এসআই প্রভাষ চন্দ্র শাহা সাহেব বলেন মাদক কে জিরোপয়েন্টে আনবো ইনশাল্লাহ মাদক ও জঙ্গিবাদ নিয়ন্ত্রণে শুধু পুলিশের একার পক্ষে সম্ভব নয় সব শ্রেণির মানুষের প্রচেষ্টায় তা সম্ভব হবে। জনগণের সহযোগিতা ছাড়া সন্ত্রাস জঙ্গি ও মাদক নির্মূল সম্ভব নয়। আপনি যদি মাদককে ধ্বংস না করেন তবে মাদকই আপনাকে ধ্বংস করে দেবে। আমার আপনার পরিবারের সদস্যদের ধ্বংস করে দিবে গোটা সমাজকে। এসোআই প্রভাষ চন্দ্র শাহা বলেন পরিবারের অভিভাবকদের উদ্দেশ্য করে বলেন আপনাদের ছেলে-মেয়েরা বাড়ি থেকে স্কুল-কলেজের উদ্দেশ্যে বের হয়ে কোথায় কি করছে কার সঙ্গে মিশে সে ব্যাপারে আপনাদের ও একটু সচেতন হতে হবে। যারা জঙ্গিবাদকে অতীতে সমর্থন দিয়েছে তাদের যেভাবে আমরা রুখে দিয়েছি ভবিষ্যতেও রুখে দেব। মাদক জঙ্গি ও সন্ত্রাসী আর যাতে মাথা উঁচু করে না দাঁড়াতে পারে সেজন্য আপনাদের পাশে আমরা আছি থাকবো।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019