২৯ মার্চ ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে দু’ দেশের পতাকা বৈঠক শেষে ভারতীয় নাগরিককে ফেরত কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় ১ ডাকাত গ্রেফতার দামুড়হুদায় নাশকতার মামলায় জামায়াতের উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ সাবেক চেয়ারম্যান,সাবেক ভাইস ঝালকাঠি পৌরসভার দুই খেয়াঘাট ইজারায় হাইকোর্টের স্থগিতাদেশ বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম টুরিস্ট পুলিশের মতবিনিময় সভা গাজীপুর জেলার শালবন গ্রীন রিসোর্টে সাথে ঝালকাঠিতে জাতীয় দিবস পালন না করায় হাসপাতালের তত্ত্বাবধায়ককে শোকজ ঝালকাঠিতে ভূমি সেবার টেকসই মানোন্নয়নের লক্ষ্যে উপজেলা প্রশাসনের সাথে টিআইবি-সনাকের অধিপরামর্শ সভা বরিশালে মসজিদে নামাজ চলাকালীন এসি বিস্ফারণ, কোন হতাহতের ঘটনা ঘটেনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী
বিপদে পড়লে পুলিশকেই কিন্তু ডাকেন, হিছলগাড়ী ক্যাম্প ইনচার্জ এসআই প্রভাষ চন্দ্র শাহা।

বিপদে পড়লে পুলিশকেই কিন্তু ডাকেন, হিছলগাড়ী ক্যাম্প ইনচার্জ এসআই প্রভাষ চন্দ্র শাহা।

মোঃ তহিরুল ইসলাম স্টাফ রিপোর্টার ::-

চুয়াডাঙ্গা সদর উপজেলা বেগমপুর হিজলগাড়ী ক্যাম্প ইনচার্জ এসআই প্রভাষ প্রভাষ চন্দ্র শাহা সাহেব বলেন আজ আমাদের মন- মানসিকতা এমন এক পর্যায়ে চলে গেছে যে আমরা পুলিশ, আনসার, বিজিপি কে শএু মনে করি। কিন্তু না পুলিশ হলো জনগনের এক মাএ বিপদের দিনের বন্ধু। এটা সবাইকে মেনে নিতে হবে। আজ যে সব রাজনৈতিক ব্যাক্তিগন সরাসরি পুলিশ, আনসার ও বিজিপির নাম তুলে মিডিয়ার সামনে বড় বড় কথা বলেন আপনরা বিপদে পড়লে পুলিশকেই কিন্তু ডাকেন কথাটা মাথায় রাখখেন। আপনার বেইমানি করবেন কিন্তু পুলিশ ১০০% বেইমানি করবে না। রাত ১২/১ টার সময় খোজ করলেও পুলিশকে পাবেন। পুলিশ আনসার, বিজিপি কোন রাজনৈতিক দলের গঠন করা দল না এটা একটা নিরপেক্ষ বাহিনী। কোন দল আসে-গেলো এটা পুলিশের দেখার ব্যাপার না, কারন পুলিশ সর্বদায় দেশ ও জাতির উন্নয়ন চায়। পুলিশের কাজ এ দেশে আইনের শাসন প্রতিস্ঠা করা।
আপনরা যারা চায়ের দোকানে যেখানে সেখানে পুলিশ নিয়ে প্রশ্ন তুলছেন। মিডিয়ার সমানে বলেন। তাদেরকে জানা উচিত টাকা থাকলে পুলিশ কেনা যায় না কোটি কোটি টাকা দিয়ে এক জন সৎ পুলিশ অফিসারের নীতি তথা পুলিশ বাহিনীর নীতি কিনতে পারবেন না সম্ভব ও নয়। কারন পুলিশ আনসার, বিজিপি এক জন নয় এক একটি বাহিনী তাই সকলের উচিত বাহিনীকে নিয়ে বাজে মন্তব্য না করা। সকলের উচিত অধ্যায় সমালোচনা ও মন্তব্য পরিহার করে দেশ সেবায় নিজেকে উৎসর্গ করা। এসআই প্রভাষ চন্দ্র শাহা সাহেব বলেন মাদক কে জিরোপয়েন্টে আনবো ইনশাল্লাহ মাদক ও জঙ্গিবাদ নিয়ন্ত্রণে শুধু পুলিশের একার পক্ষে সম্ভব নয় সব শ্রেণির মানুষের প্রচেষ্টায় তা সম্ভব হবে। জনগণের সহযোগিতা ছাড়া সন্ত্রাস জঙ্গি ও মাদক নির্মূল সম্ভব নয়। আপনি যদি মাদককে ধ্বংস না করেন তবে মাদকই আপনাকে ধ্বংস করে দেবে। আমার আপনার পরিবারের সদস্যদের ধ্বংস করে দিবে গোটা সমাজকে। এসোআই প্রভাষ চন্দ্র শাহা বলেন পরিবারের অভিভাবকদের উদ্দেশ্য করে বলেন আপনাদের ছেলে-মেয়েরা বাড়ি থেকে স্কুল-কলেজের উদ্দেশ্যে বের হয়ে কোথায় কি করছে কার সঙ্গে মিশে সে ব্যাপারে আপনাদের ও একটু সচেতন হতে হবে। যারা জঙ্গিবাদকে অতীতে সমর্থন দিয়েছে তাদের যেভাবে আমরা রুখে দিয়েছি ভবিষ্যতেও রুখে দেব। মাদক জঙ্গি ও সন্ত্রাসী আর যাতে মাথা উঁচু করে না দাঁড়াতে পারে সেজন্য আপনাদের পাশে আমরা আছি থাকবো।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019