২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত
বরিশালে শেষ হলো বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দলের মধ্যে চারদিনের যুব আন্তর্জাতিক ম্যাচ । 

বরিশালে শেষ হলো বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দলের মধ্যে চারদিনের যুব আন্তর্জাতিক ম্যাচ । 

বরিশালে শেষ হলো বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দলের মধ্যে চারদিনের যুব আন্তর্জাতিক ম্যাচ ।  মঙ্গলবার (২৯ অক্টোবর) বিকেলে নগরীর শহীদ আব্দুর রব স্টেডিয়ামে  বাংলাদেশে অনূর্ধ্ব-১৯ দলের ব্যাটিং শেষে সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয় । অনুষ্ঠানে বরিশালের জেলা প্রশাসক ও জেলা ক্রিড়া সংস্থার সভাপতি এস এম অজিয়র রহমান,বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) পরিচালক আলমগীর খান আলো, বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস ও  ম্যাচ রেফারি এ এস এম  রকিবুল হাসানসহ বিসিবির কর্মকর্তা, জেলা ক্রীড়া সংস্থার সদস্য এবং জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চারদিনের যুব আন্তর্জাতিক ম্যাচ হলেও দূর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে প্রথম আড়াই দিনের খেলা হয়নি। সোমবার (২৮ অক্টোবর ) বেলা আড়াই টায় শুরু হওয়া খেলায় টসে জিতে প্রথমে ব্যাটিং করেন শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দল। তারা  ৭ ইউকেট হারিয়ে ৮৪ ওভার ৩ বল খেলে ৩৩১ রান করে খেলা ছেড়ে দেয়। মঙ্গলবার (২৯ অক্টোবর ) দ্বিতীয়াধ্বে ৪৮ ওভার খেলে ৬ ইউকেট হারিয়ে ১৪৫ রান সংগ্রহ করে বাংলাদেশে অনূর্ধ্ব-১৯ দল। খেলা শেষে শ্রীলঙ্কান এম পাতি রানা ১৩ রান দিয়ে ৩ ইউকেট নিয়ে ম্যান অব দ্যা ম্যাচ ট্রফি গ্রহণ করেন  বরিশালের জেলা প্রশাসক ও জেলা ক্রিড়া সংস্থার সভাপতি এস এম অজিয়র রহমান এর কাছ থেকে।

সোমবার খেলা শুরু আগে বরিশালের ইতিহাসে প্রথমবারের মতো এই যুব আন্তর্জাতিক ক্রিকেট টেস্টম্যাচের আনুষ্ঠিক উদ্বোধন করেন বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। বরিশাল স্টেডিয়ামে ৫৩ বছর পর এবারই প্রমবারের মতো আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ শুরু হওয়ার কথা শুনে  স্টেডিয়ামে ভীড় করেন বিভাগীয় শহরের ক্রীড়াপ্রেমীরা। টেস্ট ম্যাচটি দেখতে স্টেডিয়ামে প্রবেশে কোন টিকেটের প্রয়োজন হবে না শুনে স্টেডিয়ামের গ্যালারির কানায় কানায় পূর্ণ হয়ে যায় দর্শকে।

১৯৬৬ সালে প্রায় ৩০ একর জায়গা জুড়ে শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের নামে বরিশাল স্টেডিয়ামটি প্রতিষ্ঠা করা হয়। প্রতিষ্ঠার ৫৩ বছরে মধ্যে এবারই প্রথম কোনো বিদেশি দল প্রতিযোগিতামূলক ম্যাচ খেলতে এসেছে বরিশালে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019