রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৪:০৮ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন)বরিশাল মোঃ নাইমুল হক এর পুলিশ সুপার(এস পি) হিসেবে পদোন্নতি। আজকের ক্রাইম-নিউজ বিয়ের জন্য চাপ, প্রেমিকাকে মেরে পুঁতে রাখল প্রেমিক! আজকের ক্রাইম-নিউজ নলছিটি থানার নতুন অফিসার ইনচার্জ মোঃ আলী আহমেদ। আজকের ক্রাইম-নিউজ ঢাকাগামী লঞ্চের ধাক্কায় নারী যাত্রীর পা বিচ্ছিন্ন। আজকের ক্রাইম-নিউজ নৌকার চেয়ে ৯ গুণ বেশি ভোটে জয়ী ধানের শীষ প্রার্থী। আজকের ক্রাইম-নিউজ বিয়ে না করে বেঁচে গেছি: সালমান খান। আজকের ক্রাইম-নিউজ বরিশালে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেল বাবা-ছেলের। আজকের ক্রাইম-নিউজ নির্বাচনে বিজয়ী বিএনপি সমর্থিত কাউন্সিলরকে কুপিয়ে হত্যা। আজকের ক্রাইম-নিউজ ছাত্রলীগ নেতার এ কী কাণ্ড: টাকা ভাংতি না পেয়ে ভাঙলেন দোকান! আজকের ক্রাইম-নিউজ এখন প্রকৃত মুক্তিযোদ্ধাদের বিরোধী শক্তি বলা হচ্ছে : আসিফ নজরুল। আজকের ক্রাইম-নিউজ
দীপাবলি উপলক্ষে বিএসএফকে মিষ্টি দিয়ে শুভেচ্ছা বিজিবির

দীপাবলি উপলক্ষে বিএসএফকে মিষ্টি দিয়ে শুভেচ্ছা বিজিবির

অনলাইন ডেস্ক বিএসএফকে মিষ্টি দিয়ে শুভেচ্ছা বিজিবির

হিন্দু ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসব দীপাবলি উপলক্ষে দিনাজপুরের হাকিমপুর হিলি সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি।

বুধবার দুপুর ১ টার দিকে হাকিমপুর উপজেলার হিলি সীমান্ত চেকপোষ্ট গেটের শূন্য রেখায় বিজিবির পক্ষ থেকে দিনাজপুর সেক্টর কমান্ডারের পক্ষ থেকে সেক্টরের নায়েব সুবেদার রফিকুল্লাহ ভারতের হিলি বিএসএফ ক্যাম্প কমান্ডার জয়পাল সিং-এর হাতে দুই প্যাকেট মিষ্টি তুলে দিয়ে দীপাবলির শুভেচ্ছা জানান এবং একে অপরের সাথে কুশল বিনিময় করেন।

এসময় সেখানে বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার আলতাফ হোসেনসহ উভয় দেশের সীমান্তরক্ষী বাহিনীর নারী-পুরুষ সদস্যরা উপস্থিত ছিলেন।

বিজিবির দিনাজপুর সেক্টরের নায়েব সুবেদার রফিকুল্লাহ সাংবাদিকদের জানান, হিন্দু ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসব দিপাবলি উপলক্ষে বিজিবি দিনাজপুর সেক্টর কমান্ডারের পক্ষ থেকে বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়েছে।

সীমান্তে সৌহার্দ্য-সম্প্রীতি বজায় রাখতে দু’দেশের বিভিন্ন জাতীয় ও ধর্মীয় উৎসবগুলোতে বিজিবি এবং বিএসএফ একে-অপরকে মিষ্টিসহ বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়ে থাকে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English