২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০০ অপরাহ্ন, ১৩ই শাবান, ১৪৪৫ হিজরি, শনিবার, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে ফুটওভার ব্রিজ নির্মাণের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত রাষ্ট্রীয় পদক পাচ্ছেন কেএমপি’র তিন পুলিশ কর্মকর্তা ফেসবুকে ‘বলার ছিল অনেক কিছু’ লিখে ফাঁস দিল এসএসসি পরীক্ষার্থী বানারীপাড়ায় অবসরপ্রাপ্ত পানি উন্নয়ন বোর্ড কর্মকর্তা আব্দুল মতিন চৌধুরীর ইন্তেকাল বানারীপাড়ায় বন্দর মডেল স্কুলে তিনদিন ব্যাপি বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিক্ষক-কর্মচারী কো-অপরেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর ১৭তম বার্ষিক সাধারণ সভা আগৈলঝাড়ায় অনুষ্ঠিত মুজিব”একটি জাতির রুপকার প্রদর্শিত হলো বরিশালের গৌরনদী লাইসেন্সবিহীন প্যাথলজি সেন্টারকে জরিমানা ও বন্ধ করে দেওয়া হয়েছে গৌরনদীতে এসএসসি পরীক্ষার্থীর অভিভাবকের কাছ থেকে ঘুস গ্রহণকালে ধরা কর্মকর্তা টাকা ভাগাভাগির দ্বন্দ্বে ৩ দিন পর দাফন হলো মরদেহ
এমপি’র পদ থেকে সস্ত্রীক মেননের পদত্যাগ করা উচিত: মেয়র সাদিক

এমপি’র পদ থেকে সস্ত্রীক মেননের পদত্যাগ করা উচিত: মেয়র সাদিক

জনগণ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট দিতে পারেনি বলে সাবেক মন্ত্রী ও ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন যে অভিযোগ করেছেন তা দুঃখজনক। যদি মহান সংসদ নিয়ে তার প্রশ্ন থাকে তাহলে নীতি-নৈতিকতার দিক থেকে তাকে তার সহধর্মিনীসহ (সংরক্ষিত আসনের সদস্য লুৎফুন্নেসা খান) সংসদ সদস্য পদ থেকে অবিলম্বে পদত্যাগ করা উচিত।
বরিশাল মহানগর আওয়ামী লীগের ১ ও ২৯ নম্বর ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেছেন, বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র এবং মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। রোববার বিকেল থেকে শুরু হয়ে মধ্যরাত অবধি এ সম্মলনে প্রধান অতিথির বক্তব্যে সাদিক আব্দুল্লাহ আরও বলেন-মাদক, জুয়া ও সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে। মহানগর আওয়ামী লীগের আওতায় যতগুলো ওয়ার্ড সম্মেলন হবে তাতে ভিন্ন দল থেকে আসা কাউকে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের মতো পদে আসীন করা হবে না। যারা অনুপ্রবেশকারী ও অপকর্মের সাথে জড়িত, আওয়ামী লীগে তাদের ঠাঁই হবেনা। তিনি বলেন, সংগঠনকে ঢেলে সাজাতে হবে, সংগঠন নেতাকেন্দ্রীক পরিচালিত হতে পারেনা। সংগঠন বেঁচে থাকলে আমরাও বেঁচে থাকবো। তাই প্রধানমন্ত্রী যে শুদ্ধি অভিযান শুরু করেছেন, তাতে অপরাধী কেহই পার পাবেনা। যেহেতু প্রধানমন্ত্রী কোনো অপকর্মের দায় নেবেন না, সেহেতু তার কর্মী হয়ে আমিও কোনো অপকর্মের দায় নেবোনা। সাধারণ মানুষের কল্যাণে কাজ করার জন্য প্রধানমন্ত্রীর কাছ থেকে যে শপথ নিয়েছি, তা থেকে আমি কোনোভাবেই পিছুপা হবোনা।
সম্মেলন উদ্বোধণ করেন বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল। ২৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কাউন্সিলর ফরিদ উদ্দিন আহমেদের সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019