২৪ এপ্রিল ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত বানারীপাড়ায় অগ্নিকান্ডে দিনমজুরের বসতঘর ভস্মিভূত: খোলা আকাশের নীচে সপরিবারে মানবেতর জীবন!
চিকিৎসা সেবা নিতে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম

চিকিৎসা সেবা নিতে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম

বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম তিনশত কিলোমিটার পাড়ি দিয়ে।রংপুরের বদরগঞ্জের হোমিও চিকিৎসক মহেববুল ইসলামের চেম্বারে চিকিৎসা সেবা নিতে আসেন।

গত শনিবার দুপুরে উপজেলার রাধানগরে অবস্থিত চেম্বারে তিনি ওই সেবা নেন। অভিনেতা মোশাররফ করিমের আকস্মিক আগমনে সেখানে চঞ্চল্যের সৃষ্টি হয়। আগত রোগি ও স্থানীয়রা তাদের প্রিয় অভিনেতাকে এক নজর দেখার জন্য ছুটে যায় তার চেম্বারে।

স্থানীয় খতিবর রহমান বলেন, আমার প্রিয় অভিনেতা মোশাররফ করিম। তাকে দেখে প্রথমে বিশ্বাস করতে পারছিলাম না। তিনি ডাক্তার মহেববুল ইসলামের কাছে চিকিৎসা সংক্রান্ত বিষয়ে এসেছিলেন। দুপুরে এসে বিকেলে দিকে চলে যান। এ সময় সঙ্গে ছিলেন তার ছেলে, স্ত্রী জুঁই করিম এবং নির্মাতা শামীম জামান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019