মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৫:৫৬ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
সর্বশেষ সংবাদ :
২০২১ সালের জুনেই শেষ হবে পদ্মা সেতুর কাজ। আজকের ক্রাইম-নিউজ প্রধান শিক্ষক ইয়াবা সেবনের সময় হাতেনাতে আটক। আজকের ক্রাইম-নিউজ নেতাজির বদলে প্রসেনজিতের ছবিতে স্যালুট দিলেন ভারতের রাষ্ট্রপতি! আজকের ক্রাইম-নিউজ ভারতের প্রজাতন্ত্র দিবসে বাংলাদেশ সেনাবাহিনীর অংশগ্রহণ। আজকের ক্রাইম-নিউজ ঋণের টাকা শোধ না করায়,এক বছরের শিশুকেও করাল হাজতবাস। আজকের ক্রাইম-নিউজ তমা মির্জাকে মারধর : স্বামীর বিরুদ্ধে প্রতিবেদন ১৪ ফেব্রুয়ারি। আজকের ক্রাইম-নিউজ পোলিং এজেন্টের উপস্থিতিতে প্রতিটি ভোট কেন্দ্রে ভোট গননা করা হবে-রির্টানিং অফিসার। আজকের ক্রাইম-নিউজ আসন্ন দর্শনা পৌর নির্বাচনে নৌকার মাঝি মতিয়ার রহমান এর বিজয় করার লক্ষে মতবিনিময় ও প্রস্তুতিমূলক আলোচনা সভা: আজকের ক্রাইম-নিউজ দামুড়হুদায় আধুনিক পদ্ধতিতে রবি মৌসুমে বোরো ধান সমলয়ে চাষাবাদ ব্লক প্রদর্শনীর শুভ উদ্বোধন ও আলোচনা সভা। আজকের ক্রাইম-নিউজ মেহেরপুরে স্বাধীন বাংলা বেতার কেন্দ্র স্থাপন করা হবে- জনপ্রশাসন প্রতিমন্ত্রী: আজকের ক্রাইম-নিউজ
ঢাকা-বরিশাল মহাসড়কে নেশাগ্রস্ত অবস্থায় গাড়ি চালালে ধরে ফেলবে পুলিশ

ঢাকা-বরিশাল মহাসড়কে নেশাগ্রস্ত অবস্থায় গাড়ি চালালে ধরে ফেলবে পুলিশ

নিজস্ব প্রতিবেদন মহাসড়কে যানবাহন চলাচল শৃঙ্খলার মধ্যে আনতে ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ অত্যাধুনিক যন্ত্রপাতির ব্যবহার শুরু করেছে। মদ খেয়ে কিংবা দ্রুতগতিতে গাড়ি চালালে চালককে ধরে ফেলবে পুলিশের এই অত্যাধুনিক যন্ত্র।

রোববার দুপুরে ভাঙ্গা পৌরসভার সামনের সড়কে টহল বসিয়ে অত্যাধুনিক যন্ত্রপাতির ব্যবহারের উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সিরাজুল ইসলাম।

অতিরিক্ত পুলিশ সুপার সিরাজুল ইসলাম বলেন, একজন চালকের ওপর নির্ভর করে সব যাত্রীর জীবন। তাই চালক যাতে নেশাগ্রস্ত হয়ে বেপরোয়া গতিতে ড্রাইভিং করতে না পারে সেজন্য অ্যালকোহল ডিটেকটিভ মেশিন, দ্রুতগতি নিয়ন্ত্রণ মেশিন, গাড়ির রেজিস্ট্রেশন ডিজিটাল মেশিনে চেকআপসহ অত্যাধুনিক সব যন্ত্রপাতি দিয়ে প্রতিনিয়ত টহল অব্যাহত রাখবে পুলিশ।

দক্ষিণাঞ্চলের ২১ জেলার প্রবেশদ্বারখ্যাত ফরিদপুরের ভাঙ্গা বিশ্বরোড চৌরাস্তা মোড় দিয়ে প্রতিদিন হাজার হাজার যানবাহন চলাচল করে। দ্রুতগতির যানবাহনের সঙ্গে স্বল্পগতির যানবাহনসহ নানা কারণে ভয়াবহ দুর্ঘটনা ঘটে।

এর আগে গাছের সঙ্গে ধাক্কা লেগে ২৫ যাত্রীর প্রাণহানি, মুখোমুখি সংঘর্ষে তিন যাত্রীর প্রাণহানি, পিকনিকের বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ১১ জন নিহতসহ নানা দুর্ঘটনা ঘটেছে এই সড়কে।

ঢাকা থেকে আরিচা হয়ে বরিশাল, মাওয়া হয়ে বরিশাল, ঢাকা থেকে আরিচা হয়ে খুলনা এবং মাওয়া হয়ে খুলনায় প্রতিদিন হাজার হাজার যাত্রীবাহী বাস, ট্রাক ও মাইক্রোবাসসহ বিভিন্ন যানবাহন চলাচল করে এই সড়ক দিয়ে। ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের অত্যাধুনিক এসব যন্ত্রপাতির ব্যবহার সড়ক দুর্ঘটনা কমিয়ে আনবে বলে বিশ্বাস পুলিশের।

ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, পুলিশের প্রযুক্তি তৎপরতার কারণে সড়কে আগের তুলনায় অনেকাংশে দুর্ঘটনা, সড়কে ডাকাতি, ফিটনেসবিহীন গাড়ি চালানোর প্রবণতা কমেছে। গত ছয় মাসে ভাঙ্গা হাইওয়ে থানায় মাত্র ১৮টি দুর্ঘটনার মামলা রেকর্ড হয়েছে। গত দুই মাসে আমরা বিভিন্ন যানবাহনের কাগজপত্র পরীক্ষা করে সাড়ে চারশ মামলা দিয়েছি। অত্যাধুনিক যন্ত্র ব্যবহারের মধ্য দিয়ে সড়কে শৃঙ্খলা ফিরে আসবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English